টলিউডবাংলা সিরিয়াল

দাদাগিরির মঞ্চে টিম প্রধান! কেমন দাদাগিরি করলেন দেব সৌমিতৃষারা? দেখুন..

এবার দাদাগিরির মঞ্চে হাজির টিম প্রধান। দাদাগিরির মঞ্চ থেকে এদিন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন প্রধান সিনেমার অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। দাদাগিরির সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায় সহ দেবের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ার পাতায় পোস্ট করেছেন সৌমি। বছর শেষে অনুরাগীদের জন্য উপহার দিতে চলেছেন দেব সৌমিতৃষা।

তাদের নতুন ছবি প্রধান মুক্তি পেতে চলেছে বড়দিনে। মূলত ছবির প্রচারের জন্যই এদিন দাদাগিরির মাঝে হাজির ছিলেন ওই সিনেমার অভিনেতা অভিনেত্রীরা।

আরও পড়ুন : প্রধানের গানে দেব আর সৌমিতৃষাকে দাদা বোনের মত লাগছে! হয়েছে বলি কি শোন গান রিলিজ হতেই তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

প্রধান সিনেমার মূল নায়ক দেব অর্থাৎ দীপক প্রধান তার পরিবারের সকলকে নিয়ে উপস্থিত হয়েছিলেন দাদাগিরির মঞ্চে। সাবিত্রী চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, সৌমিতৃষা কুণ্ডু সকলেই ছিলেন এদিন।

অভিজিৎ সেনের পরিচালনায় প্রধান সিনেমায় কাজ করেছেন দেব। এই নিয়ে তৃতীয়বার অভিজিতের সিনেমায় কাজ করলেন তিনি। সব থেকে বড় কথা, টেলিভিশনের নায়িকা সৌমিতৃষার ডেবিউ হবে বড় পর্দায় এই ছবির মধ্য দিয়ে।

মিঠাইয়ের খোলস ঝেড়ে ফেলে রুমি হিসেবে বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন সৌমিতৃষা। ছোট পর্দায় মিঠাই হিসেবে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। কিন্তু বড় পর্দায় পা রাখার সঙ্গে সঙ্গে নিজেকে অনেকখানি সময় দিয়ে, তবে তৈরি করে নিতে হয়েছিল বলে জানিয়েছিলেন তিনি। আগামী শনিবার দাদাগিরির মঞ্চের টিম প্রধানের দাদাগিরি দেখতে পাবেন দর্শকরা।

আরও পড়ুন : লিভইন পার্টনারের সাথে হাতে মদের গ্লাস নিয়ে উদ্দাম নাচ মিশকার! ছি ছি করছে নেটিজেনরা

টনিকের পর আবারও পরান বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেবকে দেখা যাবে। আগামী ২২ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে প্রধান। এই নিয়ে অভিনেতা অভিনেত্রী সহ অনুরাগীদের উৎসাহের শেষ নেই। অভিজিৎ সেনের এই ছবি জন্মদিনের রিটার্ন গিফ্টও দেবের কাছে। আপাতত বাইশে ডিসেম্বরের অপেক্ষায় রয়েছেন তাদের অনুরাগীরা।

মিঠাই প্রিয় দর্শকরা অপেক্ষায় রয়েছেন, তাদের টেলিভিশনের প্রিয় অভিনেত্রী মিঠাইকে বড় পর্দায় কেমন লাগে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh