টলিউড

প্রধানের গানে দেব আর সৌমিতৃষাকে দাদা বোনের মত লাগছে! হয়েছে বলি কি শোন গান রিলিজ হতেই তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই করতে করতেই মিঠাই খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু চান্স পেয়ে যান বড় পর্দায়। দেবের নায়িকা হিসেবে বড় পর্দায় পা রাখেন তিনি। প্রধান ছবিতে তার অভিনীত চরিত্রের নাম রুমি, দেব অভিনীত চরিত্রের স্ত্রী তিনি, কীভাবে বিয়ের পর নববিবাহিত দম্পতিরা নিজেদের মধ্যে মানিয়ে নেবে তাই নিয়ে এই প্রধান ছবির গল্প! ইতিমধ্যে এই ছবির একটি গান রিলিজ হয়েছে, সেই গানটি শ্রেয়া ঘোষাল ও পাপনের গাওয়া,‘হয়েছে বলি কি শোন’-গানটি রিলিজ করার পর সৌমিতৃষার ভক্তরা ভীষণ খুশি হয়েছেন,এক‌ই সঙ্গে দেবের ভক্তরাও বেশ উচ্ছ্বসিত।

অনেকেই সোশ্যাল মিডিয়ায় এই ছবির প্রতি যেমন শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তেমনি এই গানের লিরিক নিয়ে প্রশংসা করেছেন। অনেকেই সৌমিতৃষার ভাগ্যের কথা বলেছেন প্রথম ছবিতেই দেবের বিপরীতে এবং শ্রেয়া ঘোষালের গান তার লিপে বিষয়টা নিঃসন্দেহে ভাগ্যের ব্যাপার।

একজন লিখেছেন যে, “সৌমিতৃষার প্রথম ছবির গান তাও এত গুণী মানুষদের সাথে, দেব শ্রেয়া শান্তনু পাপন
মানে এ যেন মনিকাঞ্চন যোগ। এত মিষ্টি লাগছে দেব‌ও সৌমিতৃষাকে একসাথে যে ইচ্ছে করছে দেখতেই থাকি। বড় পর্দায় না জানি কত ভালো লাগবে। গানটা এত সুমধুর যেন কেউ কানে মধু ঢেলে দিলো।

আরও পড়ুন : লিভইন পার্টনারের সাথে হাতে মদের গ্লাস নিয়ে উদ্দাম নাচ মিশকার! ছি ছি করছে নেটিজেনরা

এরকম গানই তো বাংলা ছবির সম্পদ।”-অনেক মানুষ যেমন এই গানটি দেখে প্রশংসা করছেন তিনি অনেকেই শুরু করেছেন ট্রোল।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দেবের সাথে সৌমিতৃষাকে একদম মানায় নি। ভালো লাগছে না, বেঁটে বেঁটে লাগছে।” কেউ আবার লিখেছেন যে, “নায়ক নায়িকা দেখে মনে হচ্ছে না,দাদা বোনের মত লাগছে!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh