বাংলা সিরিয়াল

লিভইন পার্টনারের সাথে হাতে মদের গ্লাস নিয়ে উদ্দাম নাচ মিশকার! ছি ছি করছে নেটিজেনরা

অভিনেত্রী অহনা দত্ত, জনপ্রিয় অভিনেত্রী তিনি। স্টার জলসার “অনুরাগের ছোঁয়া” ধারাবাহিকের মধ্য দিয়ে অভিনয় জগতে নিজের ক্যারিয়ার শুরু করেছেন মিশকা। আর প্রথম বলেই কার্যত ছয় মেরেছেন তিনি।

খলনায়িকা হিসেবে অভিনয় করলেও এই অভিনেত্রীর জনপ্রিয়তা দারুন। অহনা দত্ত এখন সকলের কাছে মিশকা নামেই পরিচিত। সোশ্যাল মিডিয়াতে ও দারুন জনপ্রিয় এই অভিনেত্রী। নানান ধরনের পোস্ট করে মাতিয়ে রাখেন দর্শকদের।

মিশকা অর্থাৎ অহনা দত্তর অভিনয় ছাড়াও, তার ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক আলোচনা হয় সব মহলেই। তার কারণ হলো, মাকে ছেড়ে বর্তমানে লিভইন পার্টনারের সঙ্গে ঘর বেঁধেছেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Ahona Dutta (@the_ahona_dutta_official)

অহনা দত্তের বয়ফ্রেন্ড হলেন সেলিব্রিটিদের রূপদান শিল্পী দীপঙ্কর রায়। আসলে অহনার মা এই সম্পর্ক মেনে নেননি। কারণ, দীপঙ্কর বিবাহিত এবং পরে তার ডিভোর্স হয়ে যায়। তাই ডিভোর্সি ছেলেকে নিজের মেয়ের জামাই হিসেবে মেনে নিতে নারাজ তিনি।

এবার সোশ্যাল মিডিয়ায় বিতর্ক সৃষ্টি করেছে অহনার করা একটি পোস্ট। সেখানে দেখা যাচ্ছে, হাতে মদের গ্লাস নিয়ে ডান্স করছেন তিনি। আর তার সঙ্গে রয়েছে প্রেমিক দীপঙ্কর। ইউটিউবের একটি ট্রেনিং গান ব্যাকগ্রাউন্ডে বাজছে। আর সেই গানের তালে নাচতে দেখা গেল দুজনকে। সম্প্রতি তেমনি একটি ভিডিও পোস্ট করেছেন অহনা। ভিডিওর ক্যাপশনে লেখা, “লিভ ইনে থাকা জুটিরা যখন লোকের কথায় নাচ করে।”

আরও পড়ুন : সৌমিতৃষার স্বামী হতে চাইলে লাগবে এই গুন! নিজেই জানালেন অভিনেত্রী

মদের গ্লাস হাতে দীপঙ্কর-অহনার নাচ মনে ধরেনি কারোর। কারণ এমনিতেই মাকে ছেড়ে দীর্ঘদিন প্রেমিকের সঙ্গে থাকছেন তিনি। তাই বিতর্কিত এই অভিনেত্রীকে নিয়ে আলোচনার শেষ নেই। যদিও এসবে খুব একটা কান দেননা মিশকা ওরফে অহনা। দীপঙ্করের সঙ্গে এখন সুখে শান্তিতে বসবাস করছেন অহনা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh