টলিউড

সৌমিতৃষার স্বামী হতে চাইলে লাগবে এই গুন! নিজেই জানালেন অভিনেত্রী

ছোট পর্দা থেকে সোজা বড়পর্দায় অভিনয় করার সুযোগ পেয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। মিঠাই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করার পর, এখন দেবের প্রধান নামক সিনেমার নায়িকা তিনি।

দেবের বিপরীতে অভিনয় করছেন সৌমিতৃষা। এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের আগ্রহ যেন উত্তরোত্তর বাড়ছে। অনেকেই আবার তাকে মনে মনে খুবই পছন্দ করেন। কিন্তু নিজের পার্টনার কেমন হবে, সে কথা আগেই জানিয়েছেন সৌমিতৃষা।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

পুরনো দিনের ধ্যানধারণায় বিশ্বাস করেন সৌমিতৃষা, যখন তখন কারোর সঙ্গে ডেটে চলে যান না তিনি। অভিনেত্রী বলেন, “আগে আমি বোঝার চেষ্টা করি, যাঁকে দেখে ভাল লাগছে, তাঁর সঙ্গে বিয়ে করে সংসার করতে পারব কি না।” উল্টো দিকের মানুষটা কেমন সেটা যাচাই করার পরেই সম্পর্কের দিকে এগিয়ে যান সৌমিতৃষা।

ক্যাজ়ুয়াল প্রেম, মেলামেশা কিংবা ডেটিংয়ে একেবারেই বিশ্বস্ত নন তিনি। অভিনেত্রীর কথায়, “আমি আগে দেখি মানুষটা আমার মতো কি না।”

তবে সৌমিতৃষা মুখে যাই বলুন না কেন, শোনা যায় যে, আদৃতকেই নাকি মন দিয়েছিলেন তিনি। একসাথে অভিনয় করতে করতেই নাকি আদৃতকেই ভালো লেগেছিলো। যদিও আদৃত এখন অভিনেত্রী কৌশাম্বির সঙ্গে সম্পর্কে রয়েছেন বলে শোনা যায়। দিব্যজ্যোতি দত্তকে নিয়েও গুঞ্জন ছড়িয়েছিল।

আরও পড়ুন : “বাংলা ছবিতে তো আমায় গ্রামের মেয়ে ছাড়া রোল দেয় না”, অভিমানের সুর পার্নোর কণ্ঠে

সৌমিতৃষা এবং দিব্যজ্যোতির সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে তেমনটাই আন্দাজ করেছিলেন সকলে।

যদিও এখনো পর্যন্ত নিজের সম্পর্ক নিয়ে খোলামেলাভাবে কিছুই জানাননি সৌমিতৃষা। বাংলা সিরিয়ালের নায়ক-নায়িকাদের নিয়ে এমন খবর রটে যাওয়া অবশ্য নতুন কিছু নয়।

একবার একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে সৌমিতৃষা জানিয়েছিলেন, তার ডাক্তার পাত্র খুব পছন্দ। শুধু কি তাই, তাকে হতে হবে কেয়ারিং। শুটিং এর সেটে একবার অসুস্থ হয়ে পড়লে ডাক্তার ডাকতে হয়। সৌমিতৃষা ভেবেছিলেন কোন হ্যান্ডসাম ডাক্তার আসবে। কিন্তু এসেছিলেন এক ডাক্তার কাকু।

Back to top button

Ad Blocker Detected!

Refresh