বাংলা সিরিয়াল

অনুষ্কার সঙ্গে বিয়ের পিঁড়িতে ওম! প্রকাশিত হলো “লাভ বিয়ে আজকাল”এর প্রোমো

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল হলো “LOVE বিয়ে আজকাল”। ওম অর শ্রাবণের প্রেম কাহিনী শুরু হয়েছিল এক চুক্তির বিয়ের মাধ্যমে। তবে সেই চুক্তি এখন পরিণত হয়েছে ভালোবাসায়।

একে অপরের প্রেমে পড়েছে দুজনে। তবে সেই কথা কিন্তু কেউ কারোর কাছেই এখনো স্বীকার করতে চাইছে না। এরই মধ্যে ওমের নতুন মা মৃত্তিকা ওম আর শ্রাবণের চুক্তির বিয়ের কাগজপত্র সকলের সামনে ফাঁস করে দিয়েছে।

কিছু করার ছিলনা ওম কিংবা শ্রাবণের। তারা একে অপরকে বাঁচাতে বিয়ের চুক্তির কথা সকলের সামনে সত্যি বলে স্বীকার করে নেয়। ওরা দুজনে ভেবেছিল যে এবার নতুন করে সংসার শুরু করবে তারা।

তবে ওমের নতুন মা এরই মধ্যে নতুন ষড়যন্ত্র করে। অনুষ্কার সাথে মিলে নতুন প্ল্যান করছে সে। অবশেষে অনুষ্কা পরিকল্পনা অনুযায়ী নিজের মা-বাবাকে নিয়ে ওমের বাড়িতে এসে উপস্থিত হয়।

ওমের বাড়িতে এসে অনুষ্কা দাবি করে যে, সে নাকি অন্তঃসত্ত্বা। তার সন্তানের বাবা নাকি ওম এই কথা স্বীকার না করলে অনুষ্কা ওমকে পুলিশে দেয়। এদিকে শ্রাবণ সব সময় ওমের পাশে থাকার জন্য অঙ্গীকার করে। শ্রাবণ ওমকে বলে, যদি সে নির্দোষ হয়ে থাকে তবেই তাকে বাঁচানোর চেষ্টা করবে শ্রাবণ।

আরও পড়ুন : একি অবস্থা! সিরিয়াল ছেড়ে ফাস্টফুডের দোকান খুললেন এই অভিনেত্রী?

এরই মাঝে সামনে এলো নতুন প্রমো। ওম আর অনুষ্কার বিয়ে দেখানো হয়েছে সেখানে। প্রোমোতে দেখা যাচ্ছে, শ্রাবন নিজেই এই বিয়ের আয়োজন করেছে। অনুষ্কা সকলের সামনে অপমান করে শ্রাবণকে। এমনকি তার গায়ে জল ছুড়ে মারে।

এক কথাতেই অনুষ্কাকে চুপ করিয়ে দেয় শ্রাবণ। জানিয়ে দেয়, “সে এখনো ওমের স্ত্রী”। শ্রাবণের কথা থেকেই বোঝা যাচ্ছে, তার সঙ্গে ওমের এখনো পর্যন্ত কোনো ডিভোর্স হয়নি। ওদিকে আবার অনুষ্কার সঙ্গে ওমের বিয়ে হচ্ছে। আগামীতে যে এই ধারাবাহিকে আরো ইন্টারেস্টিং কিছু দেখানো হবে, তা বলাই বাহুল্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh