বাংলা সিরিয়াল

গিনির কথা শুনে মেঘের পাশে নীল! “মেরুদন্ডহীন নায়ক” তকমা জুটলো নীলের

“ইচ্ছে পুতুল” ধারাবাহিকে ময়ূরী আর রূপের চক্রান্তে এখন চরম বিপদে পড়েছে মেঘ। নিজের দিদির যে কারো এত বড় শত্রু হয়ে উঠতে পারে, তা হয়তো ময়ূরীকে না দেখলে বোঝা যাবে না। তবে মেঘ বিপদে পড়লেও তার পাশে দাঁড়িয়েছে গাঙ্গুলী পরিবার আর তার মা বাবা। সবথেকে বড় কথা মেঘের পাশে রয়েছে তার ভালোবাসার মানুষ নীল। কিন্তু যতই হোক মন থেকে একেবারে ভেঙ্গে পড়েছে মেঘ।

আরও পড়ুন : অনুষ্কার সঙ্গে বিয়ের পিঁড়িতে ওম! প্রকাশিত হলো “লাভ বিয়ে আজকাল”এর প্রোমো

মেঘ আর জিষ্ণুকে নিয়ে নোংরা চক্রান্ত করে ফাঁসিয়েছে ময়ূরী আর রূপ। রীতিমত চরিত্রে কালি ছিটিয়েছে তারা। খবরের কাগজ থেকে শুরু করে সমস্ত নিউজ পোর্টালের বেরিয়েছে সেই খবর। আর এই সমস্ত খবর জানাজানি হতেই পাড়া-প্রতিবেশী হাজির মেঘের বাড়িতে।

মেঘের নামে যা নয় তাই নোংরা কথা বলে অপমান করে মেঘের মা বাবাকে। সেখানে ছিল মেঘ নিজে কিন্তু মেয়ের এমন অপমান মুখ বুঝে সহ্য করেনি মা-বাবা।

প্রতিবেশীদের অমন কথা শুনে কাঁদতে শুরু করে মেঘ। আর কোনদিনও সে গান গাইতে পারবে কিনা, কোনদিনও নিজের জীবনে এগিয়ে যেতে পারবে কিনা, সেই চিন্তায় যেন মাথায় আকাশ ভেঙে পড়ে তার।

মেঘের এমন করুন পরিস্থিতি দেখে খুবই আনন্দ পেয়েছে ময়ূরী। তৎক্ষণাৎ সেই খবর রুপের কাছে পৌঁছে দেয় সে।

এদিকে নিজের চোখে দেখা দৃশ্য খবরের কাগজ আর নিউজ পোর্টালের খবর দেখে বিভ্রান্ত নীল। মেঘকে সন্দেহ না করলেও, জিষ্ণুকে সে সন্দেহ করতে শুরু করে।

আরও পড়ুন : ডিভোর্স পেপারে সৃজন সই করতেই তার কেটে গেল পর্ণার! ভয়ে সব সত্যি স্বীকার করলো ইশা

এদিকে জিষ্ণুর সঙ্গে সমস্ত কথা বলে এসে গিনি নীলকে বোঝায় যে, এই ব্যাপারে তাদের কোন দোষ নেই বরং ওদের ফাঁসানো হয়েছে। এমনকি নীলের কাকা ও তাকে ভালো করে বোঝায়। অবশেষে মেঘের পাশে দাঁড়াতে তার বাড়িতে ছুটে যায় নীল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh