বাংলা সিরিয়াল

এবার শত্রু নিধন করতে নব রূপে জগদ্ধাত্রী! টিভির আগে ফাঁস ধুন্ধুমার পর্ব

রহস্য রোমাঞ্চে ভরা জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো “জগদ্ধাত্রী”। একেবারে প্রথম থেকে টিআরপি তালিকায় ৫ নম্বরের মধ্যেই দেখা যায় এই ধারাবাহিককে। ব্লুজ প্রোডাকশনের এই ধারাবাহিক সকলের নজর কেড়ে নিয়েছে। কারণ প্রত্যেকটা এপিসোডেই থাকছে রীতিমতো জমজমাট পর্ব।

খুব অল্প সময়ের মধ্যে এই ধারাবাহিকের জনপ্রিয়তা হার মানাবে যে কোন সিরিয়ালকে। এখানে জ্যাস সান্যালের অ্যাকশন সাহস যোগায় দর্শকদের।

জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রীর দুটো রূপ রয়েছে। একদিকে সে যেমন বাড়ির বউ হিসেবে প্রত্যেকটা দায়িত্ব পালন করে থাকে। অন্যদিকে সেই মেয়েটাই অর্থাৎ জ্যাস একজন ইন্টেলিজেন্স ডিপার্টমেন্টের দায়িত্বপ্রাপ্ত অফিসার।

দুষ্টের দমন শিষ্টের পালন করার জন্য সর্বাগ্রে এগিয়ে আসে এই জগদ্ধাত্রী। কোন না কোন কেস নিয়ে সব সময় ব্যস্ত থাকে সে। আর তার তাঁর সঙ্গে ছায়াসঙ্গীর মতো থাকে তার স্বামী স্বয়ম্ভু।

আগামী ১৫ এবং ১৬ ডিসেম্বর জগদ্ধাত্রী সিরিয়ালে দর্শকরা দেখতে পাবেন এমন পর্ব যা দেখে শিহরিত হতে হবে। মল্লিকা রায়ের কিসের দায়িত্বে জ্যাস। অনুষ্ঠান চলাকালীন মল্লিকা দেবী দুষ্কৃতীর হাতে গুলিবিদ্ধ হওয়ার পর এখন হাসপাতালে চিকিৎসাধীন। এরই মাঝে এলো ধারাবাহিকের হাইভোল্টেজ প্রোমো।

আরও পড়ুন : গিনির কথা শুনে মেঘের পাশে নীল! “মেরুদন্ডহীন নায়ক” তকমা জুটলো নীলের

প্রোমোতে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন মল্লিকা দেবী। যত তাড়াতাড়ি সম্ভব অস্ত্রোপচার করা হবে তার। কিন্তু তিনি আদৌ আবারো কর্মজীবনে ফিরতে পারবেন কিনা সেই নিয়ে সন্দেহ প্রকাশ করেন ডাক্তার।

চিকিৎসকের কথা শুনে চিৎকার করে ওঠেন মল্লিকা। এরপর নৃত্যশিল্পীর সাজে থাকা এক ব্যক্তি বলে, ওঠেন, ও আর নাচতে পারবে না, অভিশাপ, এবার মরবে। সেই সময় সেখানে প্রবেশ করে নৃত্যশিল্পীর সাজে জ্যাস। ওই ব্যক্তির কপালে বন্দুক ঠেকায় সে।এরপর কি হয় তা দেখার অপেক্ষায় দর্শকরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh