টলিউড

‘টলিউডেও ‘আরআরআর’-এর মতো ছবি হোক, আমি অপেক্ষা করে আছি কবে দেব আর জিৎ একসঙ্গে সিনেমা করবে, আমি হলে যাবো দেখতে’! বাংলা সিনেমা নিয়ে মুখ খুললেন গৌরব চক্রবর্তী

খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে নতুন বাংলা সিনেমা ‘বিসমিল্লাহ’। এই সিনেমার একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলিউড অভিনেতা গৌরব চক্রবর্তী। তবে অন্যান্য সিনেমার মতো নয় বরং একটি ধূসর চরিত্রে এখানে তাকে দেখতে পাওয়া যাবে বলে জানিয়েছেন অভিনেতা। পাশাপাশি এবার বাংলা সিনেমার জনপ্রিয়তা এবং সাফল্য নিয়ে মুখ খুলতে দেখা গেল তাকে।

এদিন অভিনেতা জানিয়েছেন যে কোন ইন্ডাস্ট্রিতে কমার্শিয়াল সিনেমা সব থেকে ভাল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়। কারণ কমার্শিয়াল সিনেমার দর্শক সব থেকে বেশি বলে মনে করেন অভিনেতা। তবে তার পাশাপাশি বাংলা সিনেমা কেন বক্স অফিসে আকাঙ্ক্ষিত সাফল্য পাচ্ছে না সে ব্যাপারে মুখ খুলতে দেখা গিয়েছে তাকে। তিনি জানিয়েছেন যদি টলিউডের বিনোদন জগতে দক্ষিণের মতো সিনেমা তৈরি করা হয় তাহলে দর্শকরা নিশ্চয়ই দেখতে যাবেন।

পাশাপাশি নিজের ব্যাপারে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন তিনি অপেক্ষা করে আছেন কবে কোন একটা সিনেমায় দেব এবং জিৎ একসঙ্গে অভিনয় করবেন এবং তিনি হলে দেখতে যাবেন বলে জানিয়েছেন গৌরব চক্রবর্তী। তবে এদিন অন্যধারার সিনেমা নিয়েও কথা বলতে দেখা গিয়েছে তাকে। তিনি জানিয়েছেন সব রকম সিনেমারই নিজস্ব দর্শক আছে তা বলে তিনি মনে করেন।

Back to top button