বাংলা সিরিয়াল

যশ দাশগুপ্তকে ছেড়ে এইবার মিঠাইয়ের ওমির বিপরীতে আসবেন টলিউড ইন্ড্রাস্ট্রির জনপ্রিয় এই নায়িকা! ওমির বিপরীতে নায়িকা আসায় কি প্রভাব পড়বে মিঠাই ধারাবাহীকে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই আর এই ধারাবাহিকের অন্যতম চরিত্র ওমি আগরওয়াল। চরিত্রটি খল নায়কের হলেও এটি অস্বীকার করার উপায় নেই যে, এই চরিত্রটির জন্যই বর্তমানে সিড আর মিঠাইয়ের এত সুন্দর সুন্দর মুহূর্ত আমরা দেখতে পাচ্ছি। এই ওমি চরিত্রটি করে সকলের মন জয় করে নিয়েছেন জনপ্রিয় অভিনেতা জন ভট্টাচার্য। এর আগে রিমলি ধারাবাহিকে এবং নজর ধারাবাহিকে হিরোর চরিত্রে অভিনয় করেছিলেন জন। সম্প্রতি খল নায়কের চরিত্রটি খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলছেন তিনি।

তবে সম্প্রতি লঞ্চ করবে জনের নতুন মিউজিক ভিডিও। যেখানে জনের বিপরীতে দেখা যাবে সঞ্জনা বন্দ্যোপাধ্যায়কে। মিউজিক ভিডিওটির নাম ‘হয়ে আছি তোর’। শাকিব রহমান এই মিউজিক ভিডিওর গানটি গাইবেন আর এই গানটি লিখেছেন রিয়াধ অনীক। আমেরিকার JSE প্রযোজনা সংস্থার কর্ণধার জোনাই সিং এর তৈরি করা এই ভিডিওতে মিউজিক অ্যারেঞ্জমেন্ট এর দায়িত্বে থাকবেন ইফতেখারুল লানিন। আগামী ৫ই আগস্ট রিলিজ করবে এই গানটি।

অনেকেই জানেন যে, বাস্তব জীবনেও জন ভট্টাচার্যের সাথে সঞ্জনা বন্দ্যোপাধ্যায়ের প্রেমের গুঞ্জন বহুদিন ধরেই শোনা যাচ্ছে। তবে এইবার তারা প্রেম করবেন পর্দায়। এই প্রসঙ্গে বলে রাখা ভালো যে, জন আর সঞ্জনার এইটাই প্রথম মিউজিক ভিডিও নয়। এর আগে ২০২০ র মিউজিক ভিডিও ‘বলো দুর্গা মাইকি ’ তে দেখা গিয়েছিল এই জুটিকে আবার ‘মিথ্যে কথা’ বলে একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল তাদের।

সম্প্রতি সঞ্জনা আর জনকে নতুন রূপে দেখার অপেক্ষায় রয়েছেন সকলে। প্রসঙ্গত উল্লেখ্য সঞ্জনাকে সবাই মূলত চিনেন ‘ফিদা’ ছবির জন্য। তাকে এই ছবিতে দেখা গিয়েছিল যশ দাশগুপ্তের বিপরীতে। যশ দাশগুপ্তের এই নায়িকা কে জনের নায়িকা হিসেবে পর্দায় আরো একবার দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

Back to top button