বাংলা সিরিয়াল

জি বাংলার সেরা সুন্দরী নায়িকা হওয়ার রেসে হেরে গেলো সৌমিতৃষা? দর্শকদের বিচারে খেতাব জিতলেন এই অভিনেত্রী

বর্তমানে ধারাবাহিক গুলি দর্শকদের নিত্যদিনের সঙ্গী হয়ে উঠেছে। আর প্রতিটি ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা দর্শকদের ঘরের লোক হয়ে গেছে। জি বাংলার ধারাবাহিকগুলিতে যেইসমস্ত অভিনেত্রীকে আমরা দেখতে পাই তারা প্রত্যেকেই একে অপরের থেকে সুন্দরী। প্রত্যেকেরই আলাদা ফ্যানবেস রয়েছে। সোশ্যাল মিডিয়াতে প্রত্যেকের নামে রয়েছে প্রচুর ফ্যান পেজ। তবে দর্শকদের চোখে কোন অভিনেত্রী সবচেয়ে বেশি এগিয়ে রয়েছে তা গণনার মাধ্যমেই বিচার করা সম্ভব। কিন্তু দর্শকেরাও দোলাচলে থাকেন যে কে সবচেয়ে বেশি সুন্দরী।

যেমন জি বাংলার ধারাবাহিক গুলির মধ্যে পিলু, খেলনা বাড়ি, মিঠাই, এই পথ যদি না শেষ হয় আরো অনেক ধারাবাহিক রয়েছে। এই সব ধারাবাহিকের অভিনেত্রীরাই সুন্দরী। কেউই কারোর থেকে কম যায় না। কিন্তু দর্শকদের দাবি মিঠাই হলো সবার সেরা। কিন্তু বর্তমানে মিঠাই কে টেক্কা দেওয়ার মতন অনেক অভিনেত্রী রয়েছেন জি বাংলায়।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই ধারাবাহিকের অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ড। তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। এছাড়াও লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিক থেকে রয়েছেন অপরাজিতা আঢ্য এবং শার্লি মোদক। এছাড়াও এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক থেকে উর্মি অর্থাৎ অভিনেত্রী অন্বেষা হাজরা। এছাড়াও লালকুঠি ধারাবাহিক থেকে রয়েছেন রুকমা রায়। রুকমার সৌন্দর্য যেকোনো অভিনেত্রীকেই হার মানিয়ে দেবে। অভিনেত্রীকে টেক্কা দেওয়া এত সহজ নয়। তাই দর্শক সত্যি দোলাচলে পড়ে গিয়েছে কাকে বেশি নম্বর দেবেন তার জন্য।

যদিও সবশেষে এই সমীক্ষার ফলাফল সকলের সামনে এসেছে। ৭ শতাংশ ভোট পেয়ে চতুর্থ স্থানে জায়গা পেয়েছেন শার্লি মোদক। ১৩ শতাংশ দর্শকের ভোট পেয়ে অন্বেষা হাজরা তৃতীয় স্থানে রয়েছেন। অভিনেত্রী রুকমা পেয়েছেন ১৫ শতাংশ ভোট। তিনি রয়েছেন দ্বিতীয় স্থানে। আর দর্শকদের বিচারে সবার সেরা হলেন সৌমিতৃষা। ৬৬ শতাংশ ভোট আদায় করে নিয়েছে মিঠাই।

Back to top button