বাংলা সিরিয়াল

সানডে ধামাকা পর্বে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে মজার নাচ ‘খেলনা বাড়ির’ মিতুল-ইন্দ্রজিৎদের, ভাইরাল হলো ভিডিও

এই মুহূর্তে বাংলা রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় এবং সুপারহিট রিয়ালিটি শো হল জি বাংলার দিদি নাম্বার ওয়ান। দীর্ঘ ১০ বছর ধরেই এই রিয়েলিটি শো হয়ে আসছে জি বাংলার পর্দায়। আর প্রতিটি সিজনেই থাকে দর্শকদের জন্য নতুন নতুন চমক। সঞ্চালিকার দায়িত্বে প্রথম থেকেই রয়েছেন টলিউডের প্রথম সারির জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী রচনা ব্যানার্জি। মজার মজার খেলাধুলার মাধ্যমে থাকে প্রশ্ন-উত্তরের পর্ব। আর সবশেষে গিয়ে জানা যায় কে হলো সেই পর্বে দিদি নাম্বার ওয়ান।

প্রতিদিনই এই শো তে উপস্থিত থাকেন সাধারণ মানুষজন থেকে শুরু করে সেলিব্রিটি দাদা-দিদিরা। অনেক সময় জুটি বেঁধেও খেলতে আসেন অনেকে। বিভিন্ন বিশেষ পর্বগুলিতে বিশেষ বিশেষ মানুষজনদের দেখা যায় দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। সম্প্রতি কিছুদিন আগেই দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে হাজির হয়েছিল জি বাংলার বিভিন্ন ধারাবাহিকের কলাকুশলীরা। ঐদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে বিভিন্ন ধারাবাহিক থেকে জুটি বেঁধে খেলতে এসেছিল অভিনেতা-অভিনেত্রীরা। ছিল প্রচুর মজাদার খেলা এবং তার সঙ্গে প্রশ্নোত্তরের পর্ব।

আর সেই সমস্ত মজার খেলার মধ্যে একটি বিশেষ মজার খেলা ছিল সেখানে গানের মাধ্যমে বিভিন্ন অঙ্গভঙ্গিদের নেচে দেখাতে হবে ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের। উপস্থিত ছিল খেলনা বাড়ি ধারাবাহিকের মিতুল ইন্দ্রজিৎ, উড়ন্ত তুবড়ি ধারাবাহিকের তুবড়ি, অর্জুন, লালকুঠি ধারাবাহিক থেকে অনামিকা, সৌর্য, বিশ্ব, মহুয়ারা। সানডে ধামাকা স্পেশাল পর্বে উপস্থিত ছিল প্রত্যেকে। আর সেখানেই দেখা গিয়েছে, প্রত্যেকেই মজার ভঙ্গিতে গানের তালের সঙ্গে নাচ করছে। তাই দেখে দর্শকের বেজায় মনে ধরেছে পর্বটি। ইতিমধ্যে ওই পর্বের একটি ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে বাংলার অফিসিয়াল ফেসবুক পেজের তরফ থেকে। সেখানে প্রচুর মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন ইতিমধ্যেই, তার মধ্যে থেকে ৯০০০ এরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন এবং অসংখ্য মানুষ কমেন্ট বক্সেও কমেন্ট করে জানিয়েছেন তাদের ভালোলাগার কথা। (এখানে ক্লিক করে ভিডিও দেখুন)

Back to top button