বাংলা সিরিয়াল

রানী রাসমণি ধারাবাহিকের পর আবারো একসাথে পর্দায় দেখা যেতে চলেছে দিতিপ্রিয়া এবং সন্দীপ্তা কে, নতুন ওয়েব সিরিজে নতুন রূপে দেখা দেবেন দুই অভিনেত্রী

বেশকিছু পুরনো ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হলো জি বাংলার ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিক। দীর্ঘ চার বছর ধরে এই ধারাবাহিক চলেছিল জি বাংলার পর্দায়। রানী রাসমণি ধারাবাহিকে রাণীমার চরিত্রে অভিনয় করে সকলকে অবাক করে দিয়েছিল ছোট্ট দিতিপ্রিয়া। রানী রাসমণি ধারাবাহিক অভিনয় করার সময় দিতিপ্রিয়ার বয়স খুবই কম ছিল। সেই ধারাবাহিকে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। এরপরই তার অভিনয় জীবনে শুরু হয় উন্নতি। পরপর কাজ আসতে থাকে তার কাছে। এরই মধ্যে বেশ কয়েকটি ওয়েব সিরিজ এবং ছবিতে কাজ করেছেন দিতিপ্রিয়া।

ধারাবাহিকের দিতিপ্রিয়ার পাশাপাশি মা সারদা চরিত্রে অভিনয় করেছিলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। তার অভিনয় দর্শকের বেশ মনে ধরেছিল। ধারাবাহিক শেষ হওয়ার পর আবারও একবার দিতিপ্রিয়া এবং সন্দিপ্তাকে একসঙ্গে দেখা যাবে পর্দায়। সূত্রের খবর অনুযায়ী দিতিপ্রিয়া এবং সন্দিপ্তা এবারে একসাথে ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন।

আপাতত দিতিপ্রিয়া এবং সন্দীপ্তা দুজনেই ছোট পর্দা থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন। শোনা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া তে খড়ির চরিত্রে অভিনয় করার জন্য সন্দীপ্তার কাছে সুযোগ এসেছিল। কিন্তু ছোটপর্দায় এখন কাজ করতে চান না বলে ওই অফার ফিরিয়ে দেন অভিনেত্রী। দিতিপ্রিয়া ইতিমধ্যেই বড় পর্দায় বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তার মধ্যে অন্যতম হলো আয় খুকু আয়, অভিযাত্রিক, কলকাতা চলন্তিকা ইত্যাদি। এছাড়া সন্দীপ্ত ইতিমধ্যেই ওয়েব সিরিজ এর কাজ শুরু করেছেন। কিছুদিন আগেই সন্দিপ্তা অঞ্জন দত্ত পরিচালিত মার্ডার ইন দ্য হিলস ওয়েব সিরিজে শুটিং শেষ করেছেন।

তবে এই প্রথমবার দিতিপ্রিয়া এবং সন্দিপ্তাকে একসঙ্গে কোন ওয়েব সিরিজে দেখা যেতে চলেছে। সন্দিপ্তাও দর্শকের মাঝে বেশ জনপ্রিয়। শুরুটা করেছিলেন ছোটপর্দার হাত ধরে। স্টার জলসা ‘আমার দুর্গা’ ধারাবাহিকের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পা রাখেন অভিনেত্রী। তারপর থেকে অভিনেত্রী জনপ্রিয়তা পেয়েছেন।

Back to top button