টলিউড

টলিউড অভিনেতাদের সম্পত্তির পরিমাণ কত জানেন?

জানেন, টলিউড সুপারস্টারদের মধ্যে কে বেশি সম্পত্তির মালিক? টলিউডের এই নায়কদের সম্পত্তির পরিমাণ টেক্কা দিতে পারে যেকোনও বড় ব্যবসায়ীকে! প্রসেনজিৎ, জিৎ, দেবের মধ্যে কে রয়েছেন এগিয়ে? দেখুনহলিউড হোক কী বলিউড, অথবা টলিউড, সিনে জগৎ চিরকালই সাধারণ মানুষের কাছে এক মায়াবী দুনিয়ার মত।

যাকে অনুভব করা যায়, কিন্তু স্পর্শ করা যায় না। তাই স্বাভাবিক ভাবেই সিনে জগতের তারকাদের নিয়ে তাঁদের কৌতুহলের অন্ত থাকে না। সবচেয়ে বেশি যে প্রশ্নটি প্রতিটি মানুষের মনে দানা বাঁধে, তা হল তারকাদের সম্পত্তির পরিমাণ নিয়ে।

কার কাছে রয়েছে কত পরিমাণ সম্পত্তি, কে কত টাকার মালিক, কেই বা রয়েছেন এই তালিকায় সর্ব প্রথমে, এই প্রশ্নই ঘুরে ফিরে আসে বারবার। সম্প্রতি টলিউডের টপ 3 সুপারস্টারের আনুমানিক সম্পত্তির পরিমাণ সম্পর্কে জানা গেছে। আজ সেই খবরই ভাগ করে নেব আপনাদের সঙ্গেও।

আরও পড়ুন : পিয়া চক্রবর্তীর নাকি দুই সন্তান রয়েছে! কোথায় তারা? জানালেন পিয়া নিজেই

প্রথমেই বলা যাক অভিনেতা জিতের প্রসঙ্গে। ‘সাথী’ ছবি দিয়ে টলিউড ইন্ড্রাস্ট্রিতে পা রাখেন অবাঙালি তরুণ জিৎ মাদনানি। যদিও এর আগে তেলেগু ছবিতে অভিনয়ের হাতে খড়ি ঘটিয়েছিলেন তিনি। ‘সাথী’ ছবির জনপ্রিয়তা তাঁকে রাতারাতি করে তোলে জনপ্রিয়।

বাঙালির কাছে হয়ে ওঠেন তিনি ‘জিৎ’। প্রায় দু দশকের বেশি সময় ধরে মূল ধারার বাণিজ্যিক ছবিতে একাই রাজ করে আসছেন জিৎ। তাঁর সম্পত্তির আনুমানিক পরিমাণ ৮-৪০ কোটি টাকা মত।

টলিউডের ‘টনিক’ দেবকে ভুলে গেলে কিন্তু একেবারেই চলবে না। এক দশকের বেশি সময় ধরে চলছে পশ্চিম মেদিনীপুরের দীপক অধিকারীর, দেব হয়ে ওঠার সংগ্রাম। তিনি পেরেছেন। নিজেকে ভেঙে গড়ে, বিভিন্ন রকম চরিত্রের সার্থকতা, তিনি দিতে পেরেছেন। আজ তাঁরও সাফল্য আকাশ ছোঁয়া। এক তথ্য অনুযায়ী, ঘাটালের সাংসদ দেবের সম্পত্তির আনুমানিক পরিমাণ ১৫-৪০ কোটি টাকা।

আরও পড়ুন : খরচের ভয়ে বিয়ে করতে ভয় পান এই অভিনেত্রী! দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে জানালেন সেই কথা

এবার যাঁকে নিয়ে বলব, তিনি হলেন আস্ত টলিউড ইন্ড্রাস্ট্রি! সকল বাঙালির ‘মনের মানুষ’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দীর্ঘ তিন দশক ধরে তিনি ধারণ করে আছেন সর্বেসর্বার সিংহাসন।

এ যুগের নায়কদেরকেও এখনও সমান তালে টেক্কা দিয়ে চলেছেন সকলের প্রিয় ‘বুম্বাদা’। স্বাভাবিকভাবেই তাঁর সম্পত্তির পরিমাণ হবে সব থেকে বেশি। বিভিন্ন তথ্য থেকে জানা যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর আনুমানিক সম্পত্তির পরিমাণ ২৫০ কোটি টাকা।

তবে বলা বাহুল্য, সম্পত্তির পরিমাণ এর দিক দিয়ে হেরফের থাকলেও, মানবিকতায় কিন্তু সকলেই সমান। এত অসাধারণ ব্যক্তিত্ব হয়েও, সাধারণ মানুষই তাঁদের ধ্যান জ্ঞান। এই তিন অভিনেতাই তাঁদের সম্পত্তির বেশিরভাগ অংশ দান করেন সেবামূলক কাজে। শুধু অর্থের দিক থেকে নয়, মানবিক দিক থেকেও তাঁরা যারপরনাই ধনী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh