টলিউড

পিয়া চক্রবর্তীর নাকি দুই সন্তান রয়েছে! কোথায় তারা? জানালেন পিয়া নিজেই

পরমব্রত চট্টোপাধ্যায় আর পিয়া চক্রবর্তীর প্রেম-বিয়ে নিয়ে চর্চা যেন থামতে চাইছে না টলিপাড়ায়। বিয়ের দিন সকাল সকাল যখন খবর পাওয়া গেল, পরমরত বিয়ে করছেন অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে। তখনই “বউ চোর” তকমা জুটে যায় পরমব্রতর ।ওদিকে অনুপমের বন্ধু পরমব্রতর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া নিয়ে পিয়া চক্রবর্তীকেও কিন্তু কম কথা শুনতে হয়নি। একের পরে এক কটাক্ষ ধেয়ে এসেছে দুজনের দিকে।

পরমব্রত আর পিয়া চক্রবর্তীর বিয়ে নিয়ে ইতিপূর্বে দুজনেই মুখ খুলে ছিলেন। এবার নিন্দুকদের রীতিমতো ধুয়ে দিলেন তারা। একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে দেওয়ার সাক্ষাৎকারে পরমব্রত জানিয়েছেন, “সোশ্যাল মিডিয়া পরবর্তী যুগে বিয়ে নিয়ে যে পরিমাণ তথ্য আদান-প্রদান হয়, সেটার দরকার নেই”। নিজের ব্যক্তিগত সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় জাহির করতে পছন্দ করেন না পরমব্রত, তাই পুরোটাই ব্যক্তিগত রেখেছিলেন।

আরও পড়ুন : খরচের ভয়ে বিয়ে করতে ভয় পান এই অভিনেত্রী! দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে জানালেন সেই কথা

এদিকে পিয়া চক্রবর্তী জানান, “আমরা কিন্তু গোপন রাখিনি বিয়েটা, ব্যক্তিগত রেখেছি”। সোশ্যাল মিডিয়ায় পরমব্রত আর পিয়া চক্রবর্তীকে নিয়ে যে ফলস মেরিটিভ তৈরি হয়েছে সেই নিয়ে দারুণ বিরক্ত দুজনে। বছর দুয়েক আগে যখন দুজনের প্রেম নিয়ে চর্চা শুরু হয়েছিল সেই সময় কিন্তু শুধুমাত্র বন্ধুই ছিলেন তারা। বিয়ের সিদ্ধান্ত নেওয়ার সময় যে বিষয়টা নিয়ে আবারো চর্চা শুরু হবে সেটা জেনেও কিন্তু বোধ করেনি বলে জানিয়ে দিয়েছেন পরমব্রত।

ভীষণ বিরক্তি প্রকাশ করে পিয়া জানিয়েছেন, “আমি শুনছি আমার দু’জন সন্তান আছে, যাদের অবহেলা করছি! এটা সম্পূর্ণ ভুল তথ্য। এর জেরে ন্যারেটিভটা এমন হল যেন আমার দুটো বিয়ের মাঝে কোনও গ্যাপ নেই। অমুকের বউ তমুককে বিয়ে করলেন, এই লাইনটার মধ্য়ে ভয়ঙ্কর মিসোজিনি রয়েছে। আমি যে দুই পুরুষের সঙ্গে লিঙ্কড, তাঁরা বিখ্যাত। তার মানে এই নয়, আমার পরিচিতি হবে আমি কারুর এক্স। আর যে দু’জন পুরুষের কথা আসছে, তাঁরাও কিন্তু কারুর প্রাক্তন”।

আরও পড়ুন : অষ্টমঙ্গলার রীতি ভাঙলেন দর্শনা সৌরভ! তিন দিনেই সৌরভকে নিয়ে বাপের বাড়িতে জোড় খুলতে গেলেন দর্শনা

পরমের সঙ্গে পিয়ার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়াতে তার প্রাক্তন স্বামী অর্থাৎ অনুপম রায়কে নিয়ে দারুণ ক্ষোভ প্রকাশ করলেন পিয়া। সেটি ভীষণ অপ্রয়োজনীয় এবং ধিক্কারজনক জানান তিনি। সম্পর্কের সমীকরণ বদলে গেছে ঠিকই কিন্তু আজীবন অনুপমের শুভাকাঙ্ক্ষী হিসেবে থাকবেন পিয়া, জানালেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh