টলিউড

ভাত কাপড়ের অনুষ্ঠানে নজির! দর্শনার পায়ে হাত দিয়ে প্রণাম সৌরভের

শুক্রবার সন্ধ্যায় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন টলিপাড়ার অভিনেতা অভিনেত্রী সৌরভ আর দর্শনা। সৌরভ দর্শনার বিয়েতে এদিন যেনো চাঁদের হাট বসেছিল। টলিউডের অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে কলাকুশলীরা উপস্থিত ছিলেন। এদিন বিশেষ সাজে দেখা যায় সৌরভ আর দর্শনাকে। সোনার জল করা রুপোর জড়ি দিয়ে ডিজাইন করা বেনারসি পরে সেজেছিলেন দর্শনা। সৌরভকে দেখা গেলো সাদা পাঞ্জাবিতে।

সৌরভ দর্শনার বিয়েতেও ছিল দারুন দারুন খাবারের আয়োজন । সবটাই ছিল বাঙালি খাবার। ছিল নানা ধরনের পানীয়। থেকে শুরু করে মটন চিংড়ি, হরেক ধরনের মিষ্টি কি না নেই! হঠাৎ করে রীতিমত বিয়ে করে সকলকে চমকে দিয়েছেন সৌরভ আর দর্শনা।

স্বামী সৌরভের হাত ধরে নতুন বউ দর্শনা শ্বশুরবাড়ি গেছেন। হুডখোলা গাড়ি চেপে সৌরভের কাঁধে মাথা রেখে এদিন শ্বশুরবাড়িতে এলেন তিনি। দাস পরিবারের পক্ষ থেকে এদিন সাদরে বরণ করে নেওয়া হলো দর্শনাকে। ভাত কাপড়ের অনুস্ঠানে ছিল দারুন চমক। ভাত কাপড়ের অনুষ্ঠানে ভালোবাসায় ভরিয়ে দিলেন দর্শনাকে। নতুন জীবনে পা দিয়ে কেমন অনুভূতি দর্শনার? জানালেন নিজেই।

 

 

View this post on Instagram

 

A post shared by Samir Maity (@samirmaity7407)

দর্শনার জানিয়েছেন, শশুরবাড়ি এসে কিন্তু এখনো সেরকম পার্থক্য কিছু বুঝতে পারেননি। বাবার বাড়ি থেকে চলে আসার যে মন খারাপ, সেটা কেউই বুঝতে দেননি তাঁকে। এদিন সৌরভের বাড়িতে দর্শনার বৌভাতের অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল একেবারেই পারিবারিক ভাবে।

সমস্ত আচার অনুষ্ঠানগুলো বেশ ভালই লেগেছে তাঁর। এখন তো সকলেই অপেক্ষা করছে আবারো নতুন কোনো মুহূর্তে দর্শনা আর সৌরভকে দেখার। সকলেই প্রতীক্ষা করে রয়েছে আরও নতুন কোনও মুহূর্ত দেখা যায়। এদিন ভাত কাপড়ের অনুষ্ঠানে ছিল দুর্দান্ত চমক। সৌরভ আর দর্শনা এদিন একে অপরকে আলিঙ্গন করলেন। দুজনেই এদিন দুজনের পায়ে হাত দিয়ে প্রণামও করলেন।

আরও পড়ুন : সুকান্তর সঙ্গে বিয়ের পিঁড়িতে অন্যান্য? ছবি পোস্ট করে জানালেন আসল সত্যি

Back to top button

Ad Blocker Detected!

Refresh