ভাইরাল

চাকরি পেলেন বাদাম কাকু! ভূবন বাদ্যকরের জীবনের মোড় ঘুরল তবে?

কাঁচা বাদাম গান গেয়ে সোশ্যাল মিডিয়াতে দারুন ভাইরাল হয়েছিলেন ভূবন বাদ্যকর। রাতারাতি জনপ্রিয়তা হয়েছিল তাঁর। টলিউড, বলিউড শুধু নয় এমনকি হলিউডের অভিনেতা অভিনেত্রীরা পর্যন্ত তাঁর গানে কোমর দুলিয়েছেন। কিন্তু ভাইরাল ক্রেজ কমার পরেই কোথায় যেন হারিয়ে গেলেন ভূবন বাদ্যকর। এখন আর সোশ্যাল মিডিয়ার সেনসেশন নন তিনি। আইনি ঝামেলায় জড়িয়ে কম সমস্যায় পড়তে হয়নি তাঁকে।

এক সময় আর্থিক সংকটের জন্য ভুবন বাবুকে ছাড়তে হয়েছিল বাড়ি। কিন্তু, এবার মনে হয় সব দুঃখের শেষ হলো। এবার সুদিন ফিরছে। ডিসেম্বর মাসে বেশ কিছু শোয়ে গান গাওয়ার জন্য নাকিডাক পেয়েছেন ভূবন বাদ্যকর। জানা যাচ্ছে তাঁর ছেলেও এখন একটি চাকরি পেয়েছেন। সংসারের হাল অনেকটাই ফিরেছে তাঁর।

আরও পড়ুন : ভাত কাপড়ের অনুষ্ঠানে নজি! দর্শনার পায়ে হাত দিয়ে প্রণাম সৌরভের

প্রসঙ্গত উল্লেখ্য, বাদাম বিক্রি করার জন্য নিজের মনের খেয়ালে একটি গান বেঁধেছিলেন বাদাম বিক্রেতা ভূবন বাদ্যকর। সেই গানই এরপর হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল গিয়েছিল। তারপর থেকেই বিপুল জনপ্রিয়তা অর্জন করেন বাদাম কাকু। বাদাম বিক্রি ছেড়ে বিভিন্ন শোয়ে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু, কপি রাইটের জন্য আর নিজের তৈরি সেই গান এখন যেকোনো জায়গায় গাইতে পারেন না ভূবন বাদ্যকর।

কয়েক মাস আগের কথা, ‘কাঁচা বাদাম’ গান চুরির অভিযোগ তুলে সংবাদ শিরোনামে নাম লিখিয়েছিলেন ভুবন বাদ্যকর। বীরভূমের কুড়ালজুলির এক সাধারণ বাদাম বিক্রেতা যে হঠাৎ করে সেনসেশন হবেন কেই বা ভেবেছিল। চরম অর্থকষ্টে ভুগতে হয়েছে তাঁর পরিবারকে। এক সময় বাদাম বিক্রি করতেও পারছিলেন না। সেই কথা নিজের মুখেই জানিয়েছিলেন বাদাম কাকু। অবশেষে ভাগ্যদেবী সহায় হলেন বাদাম কাকুর, একথা বলাই বাহুল্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh