টলিউড

“মা, মা-একটু হরলিক্স দাওনা মা…”, দাদাগিরির মঞ্চে সোহমের স্মৃতি ঝালিয়ে নিলেন দাদা

হরলিক্স সংলাপ যেনো কিছুতেই পিছু ছাড়ে না সোহমের। প্রায় তিন দশক আগের কথা। সোহম তখন শিশু অভিনেতা। অঞ্জন চৌধুরী পরিচালিত ‘ছোট বউ’ সিনেমার হাত ধরেই সোহমের অভিনেতা হিসেবে জীবন শুরু হয়। খুবই ছোট ছিলেন তখন। সেই সময় ওই ছবিতে সোহমের অভিনয় নিয়ে চর্চা চলে আজও। তখন থেকে অসাধারণ অভিনেতা সোহম। ওই সিনেমার একটি ডায়ালগ ছিল, “মা, মা-একটু হরলিক্স দাওনা মা, চেটে চেটে খাবো”। এই বলেই সোহম বেশ সুপারহিট।

অঞ্জন চৌধুরী পরিচালিত ‘ছোট বউ’ সিনেমায় বছর চারেকের ‘মাস্টার বিট্টু’-র বলা সেই সংলাপ নিয়ে আজাকল কতোই না মিম বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হয়েছে। আজও সেই ধারা অব্যাহত। তৃণমূলের তারকা বিধায়কের চোখেও কিন্তু সেই সবই পড়ে। তবে এবার সোশ্যালে বারংবার মিম হয়ে ফিরে এসেছে। দাদাগিরির মঞ্চেও হরলিক্স নিয়ে সোহমকে লেগপুল করতে ছাড়লেন না সৌরভ।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

এদিন সৌরভ বলেন, “হরলিক্স কিন্তু সোহমের পিছু ছাড়ে না”। সোহম অবশ্য নিজেও এই কথায় সহমত। তিনি জানান, “হ্যাঁ, দাদা সেই প্রথম ছবি থেকে এখনও”। এবার সৌরভ সোহমের প্রথম ছবির সেই বিখ্যাত ডায়ালগ শুনতে চাইলেন। দাদার কথা রাখলেন সোহম। সেই একই ভঙ্গিতে হাত বাড়িয়ে সোহম বলেন, “মা, মা একটু হরলিক্স দেবে, একটু চেটে চেটে খাবো”। এই শুনে সকলেই হাসতে শুরু করেন।

আরও পড়ুন : চাকরি পেলেন বাদাম কাকু! ভূবন বাদ্যকরের জীবনের মোড় ঘুরল তবে?

ছোট্ট সোহমের কথা আজও সকলের মনে আছে। মাস্টার বিট্টু এখন আর ছোট নেই। হরলিক্স যে সত্যিই আর কোনদিনও সোহমের কিছু ছাড়বে না এ কথা বলাই বাহুল্য। দেব নিজেও হরলিক্স নিয়ে সোহমকে মজা করতে ছাড়েন না। কয়েক বছর আগে বউয়ের সঙ্গে একটি সুন্দর ছবি পোস্ট করে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছিলেন সোহম। ব্যাস, দেবের কমেন্ট! “আরও ৮০ বছর কাটানোর জন্য সাবধানে থাক। বেশি বেরোস না। নিজের খেয়াল রাখ। দরকার পড়লে একটু হরলিক্স খা”, বলে বসলেন তিনি।

দাদাগিরির মঞ্চে প্রধান সিনেমার প্রচারে এসেছিলেন ওই সিনেমার অভিনেতা অভিনেত্রীরা। আগামী ২২ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি। অভিজিৎ সেন পরিচালিত ছবিতে ধর্মপুরের পুলিশ ইনস্টপেক্টর দেব ওরফে দীপক প্রধানের সহকর্মী হবেন দেখা যাবে সোহম। দেব-সোহম জুটি আবার পর্দায় ফিরছে। এদিন দাদাগিরির মঞ্চে দেব আর সোহমের সাথে সাবিত্রী চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায় এবং সৌমিতৃষা কুণ্ডুও হাজির ছিলেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh