বাংলা সিরিয়াল

সুকান্তর সঙ্গে বিয়ের পিঁড়িতে অন্যান্য? ছবি পোস্ট করে জানালেন আসল সত্যি

টলিপাড়ায় এখন যেন বিয়ের মৌসুম চলছে। একের পর এক সেলিব্রিটি বিয়ে করছেন তাদের মনের মত মানুষদের। পরমব্রত পিয়া চক্রবর্তী থেকে শুরু হয়ে, সন্দীপ্তা সৌম্য এবং তারপর বিয়ে করেছেন সৌরভ আর দর্শনা। এরই মাঝে টেলিভিশন জগতের এক জনপ্রিয় অভিনেত্রীর গায়ে হলুদের ছবি এলো প্রকাশ্যে। তবে কি তিনিও লুকিয়ে লুকিয়ে বিয়েটা করেই নিলেন নিজের মনের মানুষকে? উঠছে প্রশ্ন এবার দেখে নেয়া যাক আসল সত্যিটা কি।

অনন্যা গুহ, টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ। তবে শুধুমাত্র টেলিভিশন জগতেই নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ পরিচিত এবং জনপ্রিয় তিনি। এরই মাঝে গায়ে হলুদ হয়ে গেলো তার? আসলে হলুদ রঙের শাড়ি পরে কানে ঝোলা দুল, খোলা চুলে একটি রিল পোস্ট করেছেন অনন্যা। ভাইরাল হলো সেই ভিডিও। প্রেমিক সুকান্ত দাসের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

সোশ্যাল মিডিয়াতে অনন্যা এই হলুদ শাড়ি পরা রিল ভিডিও ভাইরাল হতেই সকলেই ভাবছেন যে, এত কম বয়সে বিয়ের পিঁড়িতে বসলেন তিনি? ক্যাপশনে তিনি লিখেছেন “গায়ে হলুদ”। যদিও ঠিক তার পরের লাইনে সবটাই স্পষ্ট করেছেন এই অভিনেত্রী। লিখেছেন আমার না’। তাই এর থেকেই বোঝা যাচ্ছে এত কম বয়সে তিনি বিয়ের পিঁড়িতে বসছেন না।

প্রসঙ্গত উল্লেখ্য দেশ অনেকদিন ধরেই প্রেমিক সুকান্ত দাসের সঙ্গে সম্পর্কে রয়েছেন অনন্যা। সুকান্ত এবং অনন্যা দুজনেই দুজনের বাড়িতে যাতায়াত করেন। প্রেম নিয়ে কোনদিন কোন লুকোচাপা করেননি অভিনেত্রী।। গত বছর তিনি দ্বাদশ শ্রেণী পাস করেছেন। আর এক নেটিজেন সুকান্তকে নিয়ে ট্রোল করতে শুরু করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে মুখের উপর জবাব দিয়েছিলেন অনন্যা।

আরও পড়ুন : মা হারানো দর্শনা আজ বাবার ঘর ছেড়ে শ্বশুরবাড়ি যাবে! কীভাবে সামলাবেন নিজেকে?

সুকান্ত আর অনন্যার রিল ভিডিওতে এক ব্যক্তি লেখেন, “সুকান্ত তো পল্লবীর (অভিনেত্রী পল্লবী মুখোপাধ্য়ায়) সঙ্গে এক বিছানায় ঘুমোয়। অনন্য়ার তাও এই ক্যারেকটারলেসকে ভালো লাগে?” উত্তরে অন্যান্য লেখেন, “এ বাবা তুমি তোমার বাবা-মা বা ভাই-বোনের সঙ্গে এক বিছানায় ঘুমাও না।

তুমি বড্ড একা। ভালো থেকো, কষ্ট পেও না”। দমে যাননি ওই ট্রোলার। তিনি লেখেন, “তোমায় ভালোবাসলে কারুর দিকে তাকাতো না’। এরপর মুখের ওপর জবাব দিয়ে অনন্যা লিখলেন, “ও কি অন্ধ, নাকি আমার পোষা কুকুর?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh