বাংলা সিরিয়াল

খরচের ভয়ে বিয়ে করতে ভয় পান এই অভিনেত্রী! দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে জানালেন সেই কথা

দাদাগিরির মত দিদি নাম্বার ওয়ান নামক রিয়েলিটি শো সবসময় আলোচনার শীর্ষে থাকে। এই রিয়েলিটি শোয়ে বেশিরভাগ দিন দেখা যায়, বিভিন্ন ধারাবাহিকসহ সিনেমার অভিনেতা-অভিনেত্রীরা আসছেন নিজেদের জীবনের গল্প করতে।

নিজেদের জীবনের স্ট্রাগলের গল্প বলে অন্যদের অনুপ্রাণিত করতে চান তারা। পাশাপাশি সাধারণ মানুষেরাও আসেন, যাঁরা নিজেদের জীবনকে বদলে দিতে পেরেছেন। তবে সেলিব্রিটিরা এলে তাদের হাঁড়ির খবর নিয়ে থাকেন রচনা। এবারেও তার ব্যতিক্রম হলো না।

 

এদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত ছিলেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী রূপসা মুখোপাধ্যায়, শ্যামোপ্তী মুদলি, শ্রুতি দাসরা। এদিন রূপসা বলেন, “আমি তোমাকে এর আগে এসে বলেছিলাম আমার প্রেমিক এমন হবে যে আমাকে সারাক্ষণ ফোন করবে। খোঁজ খবর নেবে।

এবার সে, যার সঙ্গে ছিলাম আগে, দেখি সারাক্ষণ ফোন করছে। আমি শেষে জানতে চাই, তোমার কি কাজ নেই? আর তারপর সেই প্রেমিক জবাব দেয়, কেন তুমিই তো বলেছিলে! এরপর নাকি রূপসা প্রেমিককে জানান, থাক আমার আর দরকার নেই”।

আরও পড়ুন : অষ্টমঙ্গলার রীতি ভাঙলেন দর্শনা সৌরভ! তিন দিনেই সৌরভকে নিয়ে বাপের বাড়িতে জোড় খুলতে গেলেন দর্শনা

এদিন রচনার কাছে দুঃখ প্রকাশ করে জানান, “আজকাল সবার তো বিয়ে হয়ে যাচ্ছে। যারা প্রপোজ করছে তাদের ১৯-২০ বছর বয়স। দেখে বড় লাগে, বয়স কম।” এদিকে আবার খরচার ভয়ে বিয়ে করারও ইচ্ছে নেই বলে জানিয়ে দেন তিনি।

অভিনেত্রী রূপসা মুখোপাধ্যায় ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। “ওম নমঃ শিবায়” সিরিয়ালে প্রথম দেখা যায় তাঁকে। এরপর ২০১৯ সালে ‘কে তুমি নন্দিনী’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। এরপর বেশ কিছু ওয়েব সিরিজ আর সিনেমাতে কাজ করলেও, সেভাবেই জনপ্রিয়তা অর্জন করে নিতে পারেননি তিনি। যদিও ইনস্টাগ্রামে কিন্তু তিনি দারুণ জনপ্রিয়। তার বিভিন্ন ছবি ভিডিও বেশ ভাইরাল হতে দেখা যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh