টলিউড

অষ্টমঙ্গলার রীতি ভাঙলেন দর্শনা সৌরভ! তিন দিনেই সৌরভকে নিয়ে বাপের বাড়িতে জোড় খুলতে গেলেন দর্শনা

হিন্দুদের বিয়েতে যে কত রকমের রীতি মানতে হয় তা হয়তো আপনি গুনে শেষ করতে পারবেন না। গায়ে হলুদ, মালাবদল, শুভদৃষ্টি, সিঁদুর দান, সাত পাকে ঘোরা থেকে শুরু করে কন্যা বিদায়, এসবের পর্ব মিটে যাওয়ার পরেও থাকে আরও বেশ কিছু রীতি নিয়ম। তারই মধ্যে একটি হল অষ্টমঙ্গলা। বিবাহের আট দিনের মাথায় নতুন মেয়ে জামাই আসেন শশুর বাড়িতে।

হিন্দু রীতি মেনে, সৌরভও দর্শনা মঙ্গলবার এলেন তার বাড়িতে অর্থাৎ শ্বশুরবাড়িতে। কিন্তু অনেকেই হয়তো মনে করবেন, এই তো সবে কয়েকদিন হলো বিয়ে হয়েছে। এরই মধ্যে অষ্টমঙ্গলা! একটু তাড়াতাড়ি হয়ে যাচ্ছে নাকি? আজ্ঞে হ্যাঁ, তাড়াতাড়িই হচ্ছে। আসলে সৌরভ আর দর্শনা অষ্টমঙ্গলা করতে বাবার বাড়িতে ৮ দিনের মাথায় নয়, এসেছেন তিন দিনের মাথায়।

আরও পড়ুন : একসময় গাছের তলায় মেকাপ করতে হয়েছে এই অভিনেত্রীকে! দীর্ঘ অভিনয় জীবনের উত্থান পতন জানালেন সুভদ্রা

অভিনেত্রী দর্শনা বণিক আর অভিনেতা সৌরভ দাস একসঙ্গে এদিন দর্শন আর বাবার বাড়িতে এলেন জোড় খোলার জন্য। আসলে এসব বাড়িতে একই নিয়ম পালন করা হয় এমনটা কিন্তু নয়। বেশিরভাগ ক্ষেত্রে বিয়ের ৮ দিনের মাথায় জোর খোলা হলেও, কোনো কোনো পরিবারের নিয়ম থাকে তিনদিনে জোড় খোলার। সেই নিয়ম পালন করতেই সৌরভ স্ত্রী দর্শনার সঙ্গে বিয়ের পর প্রথম শ্বশুরবাড়ি এলেন।

আরও পড়ুন : দর্শনার সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন সৌরভ! বউকে জড়িয়ে ধরে চুমুও খেলেন

এর আগে একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দর্শনা জানিয়েছিলেন, “আমাদের অষ্টমঙ্গলা অবশ্য হচ্ছে না, কারণ আমার বাবা মিশর বেড়াতে যাচ্ছেন। আর সৌরভেরও শ্যুটিং আছে, তাই ৩ দিনের মাথাতেও যাওয়া যায়। আমরা সেভাবেই যাচ্ছি। আর সেটা হচ্ছে আগামিকাল অর্থাৎ মঙ্গলবার”।

কথা মত এদিন অষ্টমঙ্গলা করতে বাপের বাড়িতে ‘স্বর্ণচরী’ শাড়ি পরেই এলেন দর্শনা। ধুতি পাঞ্জাবির পরিবর্তে ক্যাজুয়াল শার্টে সৌরভকে দেখা গেলো। শুটিং নিয়ে বেজায় ব্যস্ত সৌরভ। আজ মঙ্গলবার থেকেই থেকেই তাঁর কাজ শুরু। ওদিকে দর্শনাও ব্যস্ত থাকবেন বনি সেনগুপ্তের সঙ্গে আড়ই চাঁদ ছবির শুটিংয়ে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh