টলিউড

সিনেমা করে পেয়েছিলেন মাত্র ১০ হাজার টাকা, এদিকে ফ্ল্যাট থেকে বেরোচ্ছে ২৯ কোটি! অর্পিতার কান্ড দেখে হতবাক নেটিজেনরা

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তার ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। ইতিমধ্যেই অর্পিতার দুটি ফ্ল্যাট থেকে যথাক্রমে ২০ কোটি এবং ২৯ কোটি টাকা উদ্ধার করেছেন সরকারি আধিকারিকেরা। তবে তার পাশাপাশি নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে উঠে এসেছে অর্পিতা মুখোপাধ্যায়ের বিনোদন জগতের যাত্রার কথা।

প্রসঙ্গত টলিউড অভিনেতা বনি সেনগুপ্তর বাবা অনুপ সেনগুপ্তের সঙ্গে একাধিকবার কাজ করেছেন অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। তার ব্যাপারে এদিন কথা বলতে দেখা গিয়েছে পরিচালককে। তিনি জানিয়েছেন অর্পিতা খুব তাড়াতাড়ি কথা বলতো যে কারণে অভিনেত্রীকে অনেক কিছু শিখিয়ে পরিয়ে নিতে হয়েছিল তাকে। পাশাপাশি অর্পিতা অভিনেত্রী হিসেবে কাজ করার সময় ‘মামা ভাগ্নে’, ‘বাংলা বাঁচাও’ থেকে শুরু করে রাজনন্দিনী সিনেমায় কাজ করে যে মাত্র ১০ থেকে ১৫ হাজার টাকা পারিশ্রমিক পেতেন সে কথাও ফাঁস করতে দেখা গিয়েছে তাকে।

তবে এদিন অর্পিতার ব্যাপারে কথা বলতে গিয়ে অনুপ সেনগুপ্ত জানিয়েছেন ইন্ডাস্ট্রি থেকে বেরিয়ে যাওয়ার পর আর সেভাবে কাজ করতে দেখা যায়নি তাকে। যদিও মাঝখানে একবার পরিচালককে ফোন করে কাজের ব্যাপারে খোঁজ নিয়েছিলেন অর্পিতা মুখোপাধ্যায়, তবে পর্দায় আর ফিরতে দেখা যায়নি তাকে।

Back to top button