বাংলা সিরিয়াল

‘একটা ২২ মিনিটের এপিসোডে ১৫ মিনিট দুই বোনের এসব বকবক কে সহ্য করবে? মন ফাগুন যদি টি আর পি তে দশের বাইরে চলে যায় কিছু বলার থাকবে না’ মন ফাগুনে রহস্য খলসা করার বদলে বোরিং ট্র্যাক দেখানোয় বিরক্ত মন ফাগুনের ভক্তরা

স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মন ফাগুন’। এই ধারাবাহিকে দেখানো হয়েছে যে রোহন ঋষিকে চক্রান্ত করে খুন করেছে এবং এখন সে তার পরিবারের কাছে হিরো হয়ে গিয়েছে। অন্যদিকে ঋষিকে হারানোর পর রুশাদি এখনো সেই শকড সামলাতে পারেনি তবে পিহু নিজেকে সামলে আবার পুনরায় কাজে মনোনিবেশ করেছে। এমনকি ট্রাভেল এন্ড ট্যুরিজমের কাজে যুক্ত হয়ে সেরা গাইড হিসেবে পুরস্কারও পেয়েছে সে। এখানেই শেষ নয় রোমিও হিসেবে ফিরে এসেছে ঋষি।

রোমিওর সাথে নেত্রাকে দেখানো হচ্ছে। নেত্রাই তাকে বাঁচিয়ে নতুন জীবন দিয়েছে। ট্রাক ড্রাইভার রোমিওর সাথে ইতিমধ্যে পিহুর সাক্ষাৎ ও হয়ে গেছে। পিহু টুরিস্টদের নিয়ে মোহনায় গেলে টুরিস্ট সহ পিহু কে কিডন্যাপ করে রোমিও, সেখানে তাদের দুজনের মধ্যে খাট্টা মিঠঠা ঝগড়া হয়। পরে দেখা যায় পিহু টুরিস্টদের সহ নিজে পালিয়ে নিজের বাড়ি ফিরে এসেছে , সে রুশার জন্মদিন ও পালন করছে। কিন্তু পিহুর মনে একটা সন্দেহ সৃষ্টি হয়েছে। রোমিওকে দেখবার পর থেকেই তার মনে এই সন্দেহটা সৃষ্টি হয়েছে। সে সিদ্ধান্ত নিয়েছে রোমিও সম্পর্কে আরও বেশি জানার জন্য সে ওই গ্রামে যাবে। এতদূর অবধি দেখে দর্শকরা আনন্দ উদ্দীপনায় ফুটছেন এই ভেবে যে, এইবার আবার রোমিওর সাথে পিহুর দেখা হবে। হয়ত এইবার রোমিও স্বীকার করবে সেই আসলে ঋষি!

কিন্তু দর্শকদের মধ্যে এই ধারাবাহিক নিয়ে শুরু হয়েছে কতগুলো অভিযোগ। আসলে ঋষি হারিয়ে গিয়ে রোমিও হিসেবে ফিরে আসার পর থেকে তারা চাইছে রহস্যের খোলসা হোক, আসলে ঋষির স্মৃতিশক্তি হারিয়ে গেছে না তার সবটাই মনে আছে সে শুধু নাটক করছে রোহনকে ধরবার জন্য তা দেখানো হোক। কিন্তু ধারাবাহিকে এপিসোড কে দীর্ঘ করবার জন্য নানান রকম অবাঞ্ছিত সংলাপ দেওয়া হচ্ছে বলে দাবি এক ভক্তের। মন ফাগুনের এক ভক্ত রীতিমতো বলেছেন যে, “এবার যদি মন ফাগুন হটস্টারে টপ 3 থেকে আরও নিচে নেমে যায় কিছু বলার থাকবে না আসলে। Trpতে যদি টপ 10 এর‌ও বাইরেও চলে যায় তাহলেও কিছু বলার থাকবে না। একটা 22 মিনিটের এপিসোডে 15 মিনিট ধরে দুই বোনের এসব বকবক কে সহ্য করে দেখবে?”- আসলে সে সাম্প্রতিককালের একটি এপিসোডের কথা বলেছে যেখানে পুরো এপিসোড এর অর্ধেক সময় ধরে রুশা এবং পিহুর মধ্যে কথোপকথন দেখানো হয়েছিল, যেখানে দর্শকরা উদ্বেগেছিল ঋষি রোমিও রহস্য উদঘাটন দেখার জন্য। আসলে সেই ভক্ত বলতে চেয়েছে ধারাবাহিকের গল্পের মধ্যে স্পিড না আনলে তা বোরিং হয়ে যায়।

Back to top button