টলিউড

‘দলের কেউ কিছু খারাপ করলে তার দায়িত্ব আমি নেবো নাকি’! পার্থ-অর্পিতাকে নিয়ে মুখ খুলে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেতা-সাংসদ দেব

এই মুহূর্তে রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তার ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের দুর্নীতি নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। ফলস্বরূপ তৃণমূলের একাধিক ব্যক্তিকে ইতিমধ্যেই পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে ছুঁড়ে দেওয়া প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। তবে এবার দুর্নীতি নিয়ে প্রশ্নের মুখোমুখি হয়ে বেশ বিরক্ত হতে দেখা গেল তৃণমূল সাংসদ এবং অভিনেতা সুপারস্টার দেবকে।

এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অভিনেতা জানিয়েছেন তিনি সবসময় চেষ্টা করেন যাতে তার জন্য তার পরিবার, বন্ধু বান্ধব কিংবা দলের কোনো ক্ষতি না হয়। তবে দলের সঙ্গে জড়িত কেউ যদি দুর্নীতির সঙ্গে যুক্ত থাকে কিংবা দলের নাম খারাপ করার চেষ্টা করে তার জন্য তিনি দায়ী নন এমন কথাও বলতে শোনা গিয়েছে তাকে। পাশাপাশি সংবাদমাধ্যমকে অভিনেতা এদিন জানিয়েছেন তার নাম পার্থ চট্টোপাধ্যায় কিংবা অর্পিতা মুখোপাধ্যায় নয়, যে কারণে তাদের নিয়ে কোন প্রশ্ন থাকলে তা তিনি উত্তর দিতে পারবেন না।

এদিন গোটা ব্যাপারটি নিয়ে কথা বলতে গিয়ে তৃণমূল সাংসদ জানিয়েছেন দলে থাকলেও পার্থ চট্টোপাধ্যায়ের এই কার্যকলাপ নিয়ে তার কোন ধারণা ছিল না। কারণ কাজ নিয়ে কখনোই তাদের মধ্যে আলোচনা হয়নি বলে দাবি করতে দেখা গিয়েছে অভিনেতাকে।

Back to top button