বাংলা সিরিয়াল

জীবনে এসেছে নতুন সদস্য! সোশ্যাল মিডিয়ায় ছবি ভাগ করে নিয়ে সকলকে চমকে দিলেন ‘খড়কুটো’র অর্জুন এবং চিনি

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খরকুটো’তে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা সায়ন্ত মোদককে। ধারাবাহিকে সাজি চরিত্রটির সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকতে দেখা যাচ্ছে অভিনেতার অর্জুন নামের চরিত্রটিকে। তবে এই ধারাবাহিকেরই অপর একটি চরিত্র চিনি অর্থাৎ অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রের সঙ্গে তিনি যে বাস্তব জীবনে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন সে কথা সোশ্যাল মিডিয়ার দৌলতে তার অনুগামীরা সকলেই মোটামুটি জেনে গিয়েছেন।

এবার নতুন এক সদস্যের সঙ্গে ছবি শেয়ার করে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হলেন টলিউডের এই নতুন জুটি। প্রসঙ্গত এ দিন সায়ন্তর কেনা নতুন গাড়ির সঙ্গে ছবি ভাগ করে নিতে দেখা গিয়েছে তাদের এবং পরিবারের নতুন সদস্য হিসেবে গাড়িটিকে উল্লেখ করেছেন তারা। তবে এখনো পর্যন্ত নিজেদের প্রেমের সম্পর্কের ব্যাপারে প্রকাশ্যে স্বীকার করতে দেখা যায়নি টলিউডের এই জনপ্রিয় জুটিকে।

তবে ইতিমধ্যেই অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র জানিয়েছেন সময় হলে সবাই সমস্ত কিছুটাই জানতে পারবে। তবে অনুগামীরা কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন তারা যে প্রেমের সম্পর্ক রয়েছেন, সে কথা ইতিমধ্যেই ধরে ফেলতে সক্ষম হয়েছেন তারা। পাশাপাশি নতুন গাড়ি কেনার জন্য এদিন শুভেচ্ছা পাঠাতেও দেখা গিয়েছে অনুগামীদের।

Back to top button