বাংলা সিরিয়াল

‘সাহেবের মেহেন্দির দিন লুকিয়ে দেখা করতে এলো চিঠি’! টানটান পর্ব ষ্টার জলসার ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘সাহেবের চিঠি’। দীর্ঘদিন পর এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয়তা টলিউড অভিনেত্রী দেবচন্দ্রিমাকে। পাশাপাশি শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই এই ধারাবাহিক দারুণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে অনুগামীদের মধ্যে। কারণ এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনেত্রী দেবচন্দ্রিমার বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা প্রতীক সেনকে। প্রসঙ্গত এই ধারাবাহিকে একজন পঙ্গু নায়কের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে ধারাবাহিকের নায়িকা চিঠির এক দুঃসাহসিক কান্ডের দৃশ্য দেখতে পেলেন দর্শকরা। প্রসঙ্গত, ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে ধারাবাহিকের নায়ক সাহেবের বিয়ে ঠিক হয়ে যেতে দেখতে পেয়েছেন দর্শকরা। তবে সেই বিয়ে তিনি স্বেচ্ছায় করছেন নাকি তাকে জোর করে বিয়ে দেওয়া হচ্ছে সে কথা জানার জন্য বিয়ের দিন লুকিয়ে সাহেবের বাড়িতে হাজির হয়ে যেতে দেখা যায় চিঠিকে।

তবে এই দৃশ্য দেখার পর বাংলা ধারাবাহিকের দর্শকরা জানাচ্ছেন হয়তো এবারই কোনভাবে ঘটনাচক্রে চিঠির সঙ্গে বিয়ে হয়ে যেতে দেখা যাবে সাহেবের এবং এভাবেই হয়তো ধারাবাহিকের নেতিবাচক চরিত্রের হাত থেকে বাঁচতে সক্ষম হবে সাহেব। তবে ধারাবাহিকের গল্প কোন দিকে যায় তা দেখার জন্য অধীর আগ্রহ অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button