টলিউড

‘স্বজনপোষনে ইন্দ্রস্ট্রি শেষ’! মাত্র তৃতীয় সপ্তাহেই সারা বাংলা থেকে উঠে গেল স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত ‘শ্রীমতী’! হতাশ অভিনেত্রী

সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছিল শ্রীমতি সিনেমাটি। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে প্রথম থেকেই সিনেমা হল ঠিকঠাক সংখ্যায় না পাওয়ার ব্যাপারে অভিযোগ করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এরপর কলকাতার নন্দনে দেখানো হয়েছিল সিনেমাটি। যেখানে দর্শকদের থেকে ভালো প্রতিক্রিয়া পেয়ে আপ্লুত হয়েছিলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্টের মাধ্যমে দর্শকদের ধন্যবাদ জানানোর পাশাপাশি নন্দনে নিজে হাজির হয়েছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় দর্শকদের সঙ্গে সামনা সামনি দেখা করার জন্য এরপর নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রী লিখেছিলেন দর্শকদের সঙ্গে দেখা করে তার মনে হয়েছে আপনজনদের সঙ্গে দীর্ঘদিন পর তার দেখা হল। তবে এবার সিনেমাটি মুক্তি পাওয়ার মাত্র তৃতীয় সপ্তাহের মধ্যেই এলো চরম দুঃসংবাদ অভিনেত্রীর অনুগামীদের জন্য। জানা গিয়েছে শুধুমাত্র নন্দন নয় বরং সারা বাংলার সমস্ত হল থেকে উঠে যাচ্ছে শ্রীমতী সিনেমাটি।

প্রসঙ্গত এর আগে টলিউডের এক প্রথম সারির প্রযোজনা সংস্থার বিরুদ্ধে অভিযোগ করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি জানিয়েছিলেন এসভিএফ প্রযোজিত ‘কুলের আচার’ সিনেমাটির জন্য দর্শকদের কাছে পৌঁছাতে পারছে না তার শ্রীমতি সিনেমাটি। তবে সেসময় তার এই অভিযোগ স্বীকার করতে দেখা যায়নি ওই প্রযোজনা সংস্থার কাউকে। তবে এবার অভিনেত্রীর সিনেমাটি সিনেমা হল থেকে উঠে যাওয়ায় দর্শকরা মনে করছেন স্বস্তিকার আশঙ্কা সত্যিই হয়েছে।

Back to top button