বাংলা সিরিয়াল

‘মিঠাই কোমায় চলে যাক চাইছে ফ্যানেরাই’! বঙ্গ সেরা হওয়ার পরেও মিঠাইয়ের এই হাল কেন? কেন মিঠাই কে সুস্থ দেখতে চায় না তার ভক্তরা?

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই মিঠাই বহুদিন পরে তার পুরনো আসন ফিরে পেয়েছে। কিছুদিন যাবত এই ধারাবাহিক বঙ্গ টপারের আসন থেকে ছিটকে গিয়েছিলো। আবার এই ধারাবাহিক বঙ্গ টপারের জায়গা ফিরে পেয়েছে। রুদ্র নিপার বিয়ের ট্র্যাকে এই ধারাবাহিক বেঙ্গল টপার হয়েছে। সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে ওমি আগারওয়াল জেল থেকে পালিয়ে এসেছে। ‌

জেল থেকে পালিয়ে সে মোদক বাড়িতে এসেছে এবং সিদ্ধার্থকে উদ্দেশ্য করে গুলি ছুঁড়েছে। বরকে বাঁচাতে ছুটে গেছে মিঠাই এবং গুলি গিয়ে লেগেছে তার গায়ে। এরপর দেখা যায় দৌড়াতে দৌড়াতে সিদ্ধার্থ মিঠাইকে হাসপাতালে ভর্তি করে। মিঠাইয়ের অপারেশনও হয়ে যায়। কিন্তু মিঠাইয়ের অবস্থা ভীষণ ক্রিটিকাল। এখন অবধি জ্ঞান ফেরে নি তার। সিদ্ধার্থ আপ্রাণ চেষ্টা করছে যাতে মিঠাইয়ের জ্ঞান ফিরে। মিঠাইয়ের জ্ঞান ফেরানোর জন্য হাসপাতালেই মিষ্টির লোকজনদেরকে নিয়ে হাজির হয়েছে সে। তার প্রবল বিশ্বাস এবার মিঠাই সুস্থ হয়ে যাবে। কিন্তু মিঠাই ভক্তরা এমনটা চাইছে না। আসলে মিঠাই ভক্তদের সবটাই অন্যরকম এই প্রসঙ্গে একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করে লিখেছেন যে,“মিঠাই ফ্যানদের সব কিছুই ইউনিক..প্রথমে মন খারাপ না করে গুলি লাগার জন্য আনন্দের সাথে wait করছিল… এখন আবার চাইছি যেনো এত তাড়াতাড়ি জ্ঞান না ফেরে,, আবার কোমায় গেলে যাক ….সবটাই উল্টো আমাদের”- কি ভাবছেন তো এমনটি কেন?

আসলে দীর্ঘদিন মিঠাইয়ের কোনো প্রোমো দিচ্ছিলো না। তাই মিঠাই দর্শকরা আকুল হয়ে একটা প্রোমো চাইছিল। যখন মিঠাইয়ের গুলি লাগার প্রোমোটা সবাই পেল তখন প্রোমো দে‌ওয়ার আনন্দে সবাই বিভোর ছিল। এরপর যখন মিঠাইয়ের গুলি লাগলো তখন সবাই সিডের সুন্দর অ্যাক্টিং দেখতে পাচ্ছে, তাই সবাই চাইছে এই সময়টা যেন দীর্ঘায়িত হয়। যাতে মিঠাইয়ের জ্ঞান ফিরলে দুজনের মধ্যে একটা রোমান্টিক মুহূর্ত দেখা যায়।

Back to top button