টলিউড

পাড়ার কুচুটে কাকিমা কুচুটে গিরি করছে! কি করবেন? উচিত শিক্ষা দিতে উপায় বাতলালেন ‘লক্ষ্মী কাকিমা’

বাংলা বিনোদন জগতে জনপ্রিয় একজন অভিনেত্রী অপরাজিতা আঢ্য(Aparajita Adhya)। সিনেমা থেকে শুরু করে ধারাবাহিক ওয়েব সিরিজ সমস্ত মাধ্যমিক তিনি সমাজ জনপ্রিয়। তার অভিনয় বারবার মুগ্ধ করে দর্শকদের। তার প্রাণ খোলা হাসি এবং স্পষ্টবাদী স্বভাব সকলের ভীষণ পছন্দের।

হাসি মজার ছলে মাঝেমধ্যে আবার বিভিন্ন বার্তা দিয়ে দেন তিনি। এই যেমন সামাজিক মাধ্যমে সকলকে মজার ছলেই দিয়েছেন এক গুরুত্বপূর্ণ উপদেশ। হাসিমুখেই অভিনেত্রী এক কঠিন কথা কে সহজ ভাবে বলে দিয়েছেন। নিশ্চয়ই ভাবছেন কি উপদেশ দিয়েছেন অভিনেত্রী। তাহলে জানিয়ে রাখি সম্প্রতি প্রতিবেশীদের নিয়ে একটি মূল্যবান পরামর্শ দিয়েছেন তিনি।

আমরা জানি সব পাড়াতেই কিছু প্রতিবেশী থাকে যারা লোকের ভালো দেখতে পারে না বা ভালো চায়না। এরা কখনোই ভালো কোন কথা বলতে জানে না। সব সময় কিভাবে লোকের ক্ষতি হবে এমনটাই আশা করেন। আর সেই সমস্ত পাড়ার কুচুটে কাকিমাদের নিয়ে এক ভিডিও বানিয়েছেন অপরাজিতা। তাদের এড়াতে কি কি করনীয় সেটাই বলে দিয়েছেন।

পর্দার লক্ষ্মী কাকিমা বাস্তব জীবনে ভীষণ সামাজিক মাধ্যমে একটিভ। বিভিন্ন রিল ভিডিও ছবি শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি তেমনই একটি ভিডিওতে লিপ সিঙ্ক করেছেন তিনি। সেখানে তাকে বলতে শোনা গিয়েছে,’ নিজেকে কখনো খারাপ ভাববেন না। ওটা ভাবার জন্য প্রতিবেশীরা আছেন’। তবে অপরাজিতার এই রিল ভীষণভাবে ভাইরাল হয়ে গিয়েছে। প্রত্যেকেই প্রায় সহমত পোষণ করেছেন অভিনেত্রীর সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button

Ad Blocker Detected!

Refresh