টলিউড

পিঠ খোলা পোশাকে যৌবন ছড়াচ্ছেন মনামী, ফের অদ্ভুত পোশাকে ধরা দিতেই কটাক্ষের মুখোমুখি অভিনেত্রী

‘ Mirchi Music Award’ অনুষ্ঠানে ফির নজর কাড়া লোকে ধরা দিয়েছেন মনামী ঘোষ(Monami Ghosh)। যদিও তার নতুন চেহারা দেখে প্রশংসার পাশাপাশি সমালোচনা হয়েছে ব্যাপক মাত্রায়। টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম মনামী। ১৯৯৭ সালে সাতকাহন ধারাবাহিকের মধ্য দিয়ে প্রথম অভিনয় জগতে পা রাখেন তিনি। তারপর সিনেমা সিরিয়াল ওয়েব সিরিজ একাধিক মাধ্যমে মন কেড়ে নিয়েছেন দর্শকদের।

ক্যারিয়ারের পাশাপাশি সামাজিক মাধ্যমেও ব্যাপকভাবে একটিভ মনামী। মাঝেমধ্যেই বিভিন্ন ছবির ভিডিও শেয়ার করে থাকেন অনুরাগীদের জন্য। এবার তেমনই আরেক নজর করার লুকে ধরা দিয়েছিলেন তিনি। পিচ কালারের পোশাকে অভিনেত্রী পড়েছিলেন ভারী মোটা পুতির মালা। সঙ্গে উঁচু করে চুল বাধা। বক্ষ বিভাজিকা ঢেকেছেন সেই পুতির মালা দিয়ে।

তবে খোলা পিঠ ভরা যৌবনে ঘুম কেড়েছেন বহু পুরুষ ভক্তদের। তার রূপের ছটা ছড়িয়ে দিয়েছেন সামাজিক মাধ্যমে। একেবারে রেডি হওয়া থেকে রেড কার্পেটে হাঁটা সমস্ত ভিডিওটাই এক ভাবে শেয়ার করেছেন তিনি। আর ছবি আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল।

তবে সেখানে সমালোচকরা কমেন্ট করে ভাসিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন,’ যত বয়স বাড়ছে ততই যেন জেল্লা ফেটে পড়ছে’। কেউ কেউ তার পোশাকের সঙ্গে মিলিয়ে নাম রেখেছেন ‘পিচকুমারি’। কেউ আবার বলেছেন,’ কি কাজ করেছে তার নেই ঠিক দীপিকা পাড়ুকোন এর মত হাফ ভাব’।

প্রসঙ্গত সৃজিত মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি পদাতিকে গীতা সেনের ভূমিকায় দেখা যাবে তাকে। গীতা সেনের লুক সামনে আসতেই ঝড়ে গতিতে তা ভাইরাল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh