টলিউড

২৫ বছর যা করেননি, অবশেষে সেটাই করে সকলকে চমকে দিলেন অভিনেত্রী! ভোল বদল অপরাজিতা আঢ্যের

টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। টলিউডের পাশাপাশি বলিউডেও কাজ করে ফেলেছেন অভিনেত্রী। তার অভিনয়ে মুগ্ধ দর্শকসহ গোটা ইন্ডাস্ট্রি। অভিনেত্রীর হাসির জাদুতে মজেছেন সকলেই। একগাল হাসি, একডাল চুল মানেই অপরাজিতা আঢ্য।

সম্প্রতি সকলের সামনে একেবারে নতুন লুকে হাজির হয়েছেন অভিনেত্রী। গত ২৫ বছরে যে কাজ অপরাজিতা আঢ্য করেননি সেটি অবশেষে তিনি করেই ফেলেছেন। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে প্রায়ই অভিনেত্রী নিজের নানা ছবি শেয়ার করে থাকেন। শেয়ার করেন রিল ভিডিও।

বর্তমানে তার মধ্যে প্রথম যে পরিবর্তন দেখা গেছে সেটি হল তিনি ধীরে ধীরে রোগা হচ্ছেন। এবার আসা যাক আসল কথায়। সম্প্রতি অভিনেত্রী নিজের এক ঢাল চুল কেটে কাঁধ পর্যন্ত করে ফেলেছেন। যা দেখে রীতিমতো চমকে উঠেছেন সকল নেটবাসীরা।

জনপ্রিয় স্যালোন স্যাটিন রোস এ গিয়ে নিজের একঢাল কালো লম্বা চুল কেটে ফেললেন টলিউডের এই সুন্দরী অভিনেত্রী। তিনি সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করার পর থেকেই অনেকেই রীতিমতো দুঃখ প্রকাশ করেছেন তার চুলের জন্য। তবে এই নতুন লুকে অপরাজিতা আঢ্য প্রশংসাও পেয়েছেন অনেক। তার এই নতুন লুক চমকে দিয়েছে সকলকে। একেবারে ভোল বদলে মোহময়ী রূপে দেখা মিলেছে অভিনেত্রীর। যা তাক লাগিয়ে দিয়েছে নেটিজেনদের।

Back to top button