বলিউড

বাবা-মায়ের জন্যই খ্যাতি পান স্টারকিডরা! নইলে কেও ঘুরেও দেখতো না, এবার মুখ খুললেন নিয়া শর্মা

হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী হলেন নিয়া শর্মা। প্রথম থেকেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে মানুষের মন জয় করে নিয়েছিলেন তিনি। অভিনয় জীবনে পা রাখার পর থেকেই নেটিজেনদের সাথে অনেকবার পোশাক বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী।

নিয়া শর্মা খোলামেলা পোশাক পরতে ভালোবাসেন। তাকে দেখাও যায় সেরকম পোশাকে। নিজের পোশাকের জন্য বহুবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে ট্রোল হয়েছেন।

প্রতি সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেত্রী। নিজের ভক্তদের কাছে অকপটে বললেন মনের কথা। তিনি বলেছেন, “আপনারা আমাকে সিনেমার পর্দায় দেখতে চান! কিন্তু আমি কাজ পাই না। কারণ আমার কোনো গড ফাদার নেই। আপনি বলতে পারবেন না যে আমার ট্যালেন্ট নেই। কিন্তু তারপরেও আমায় কেউ ডাকেন না। এর জন্য আমি দায়ী নই। অথচ যারা রাজ করছেন ইন্ডাস্ট্রিতে তারা অধিকাংশই সিনেমার কিছু জানেন না। কেবল বাবার পরিচয় থাকায় তারা সুযোগ পাচ্ছেন।”

দিন সোশ্যাল মিডিয়ায় বলিউডের নেপোটিজম নিয়ে রীতিমতো ক্ষুব্দ হতে দেখা গেছে অভিনেত্রীকে। ‘কালি-এক অগ্নিপরীক্ষা’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগৎ-এ প্রবেশ করেছিলেন নিয়া শর্মা। ‘এক হাজারো মে মেরে ব্যাহেনা হ্যায়’, ‘জামাই রাজা’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী নিয়া শর্মাকে।

‘মনিকর্নিকা দ্য কুইন অফ ঝাঁসি’ সিনেমায় একটি চরিত্রে অভিনয় করার জন্য তাকে ডাকা হয়েছিল। কিন্তু পরে তা বাস্তবায়িত হয়নি। সম্ভবত এই ঘটনা থেকেই ক্ষুব্ধ হয়েছিলেন অভিনেত্রী। সেই ক্ষোভ থেকেই সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন নিয়া শর্মা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button