বাংলা সিরিয়াল

স্ত্রী নবনিতার সঙ্গে সম্পর্ক কেমন! এবার বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেতা জিতু কমল

জিতু কমল ও নবনীতা বাংলা ধারাবাহিকের অত্যন্ত পরিচিত দুটি মুখ। প্রেম করেই বিয়ে তাদের। তবে মাঝে মাঝেই শোনা যায় তাদের বিবাহ বিচ্ছেদের কথা। সেই জল্পনাকে একেবারে উড়িয়ে দিলেন জিতু কমল। সোশ্যাল মিডিয়ায় নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিনি বিয়ে নিয়ে তার ধারণা লিখে পোস্ট করেছেন।

তার কাছে বিয়ে মানে ডুয়েট গানের মত। লেখাটি দেখেই বোঝা যাচ্ছে তার কাছে বিয়ে মানে একটু অন্যরকম। তুমি খুব ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন নবনী তার সঙ্গে তিনি বেশ সুখেই সংসার করছেন। যত দিন যাচ্ছে তাদের মধ্যে বন্ডিং আরো বেশি গভীর হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় জিতু কমন ও নবনীতা দুজনেই ভীষণভাবে অ্যাকটিভ। এই জুটি নিজেদের নানা ধরনের ছবি, শুটিং ফ্লোরের ছবি, একসাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। যা শেয়ার করার সাথে সাথেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। ইনস্টাগ্রামের রিল ভিডিওতে তাদের একসাথে প্রায়ই দেখা যায়। সম্প্রতি ছোটপর্দার অভিনেতা জিতু কমল খুব ভালো করে স্পষ্ট ভাষায় বুঝিয়ে দিলেন তিনি নবনীতার সঙ্গে খুব ভালো রয়েছেন।

বর্তমানে আকাশ ৮-এ ‘হয়তো তোমারই জন্য’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেন জিতু কমল। ধারাবাহিকে তার চরিত্রটা একটু অন্য ধরনের। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেতা। সম্ভবত খুব শিগগিরই বড় পর্দায় দেখা মিলতে চলেছে তার।

আগামী ৮-ই অক্টোবর থেকে ১০-ই অক্টোবর পর্যন্ত শান্তিনিকেতনে অনীক দত্ত পরিচালিত ফিল্ম ‘অপরাজিতা’-র প্রথম শিডিউলের শুটিং করবেন জিতু। এরপর নবনীতাকে নিয়ে পুজোর সময় গ‍্যাংটক, দার্জিলিঙ, কার্শিয়াং থেকে ঘুরে আসবেন। সম্ভবত এই প্রথম পুজোর সময় শহরে থাকবেন না তারা। জানা গেছে, ঘুরে এসেই ‘অপরাজিতা’-র দিত্বীয় সিডিউলের শুটিং শুরু করে দেবেন।

Back to top button