বাংলা সিরিয়াল

দ্বিতীয় বিয়ে সারলেন টলিউডের অভিনেত্রী মধুমিতা সরকার, মাথাভর্তি সিঁদুর পড়ে দ্বিতীয় স্বামীর সঙ্গে অভিনেত্রী

মধুমিতা সরকার টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। ইতিমধ্যেই বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি। সানন্দা টিভি ‘সবিনয় নিবেদন’ এর মাধ্যমে অভিনয় জগতে এসেছিলেন মধুমিতা, কিন্তু তার আসল জনপ্রিয়তা এবং পরিচিতি ছড়িয়ে পড়ে স্টার জলসার ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিক এর মাধ্যমে। সেই ধারাবাহিকে পাখির চরিত্রে মধুমিতাকে এখনো দর্শকেরা ভুলতে পারেনি, অনেক মানুষের কাছে মধুমিতা এখনো পাখি নামে পরিচিত।

ছোটপর্দায় কাজের পরে অনেকদিন আগেই মধুমিতা টেলিভিশনের বড় পর্দায় পা রেখেছেন। ইতিমধ্যেই তার দু’টি অত্যন্ত জনপ্রিয় ছবি মুক্তি পেয়েছে এবং আগামী দিনে মধুমিতাকে হইচইয়ের OTT প্লাটফর্মে কাজ করতে দেখা যাবে। কিছুদিন আগেই যশ এবং মধুমিতা জুটি পর্দায় ফিরেছে, তাদের নতুন মিউজিক অ্যালবাম ‘ও মনরে’ মুক্তি পেয়েছে এবং ইতিমধ্যেই তা বেশ জনপ্রিয়তা পেয়েছে।

কারণ বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকে যশ এবং মধুমিতার জুটি ছিল সুপারহিট। দর্শকেরা এই জুটি দারুণ পছন্দ করতো। তাই আবারও বেশ কয়েক বছর পরে এই জুটিকে টেলিভিশনের পর্দায় দেখে দর্শকরা ভীষণভাবে খুশি।

মধুমিতার কর্মজীবন অত্যন্ত সুখের হলেও মধুমিতার ব্যক্তিগত জীবন এত সহজ নয়। তার জীবনেও এসেছে অনেক বাধা, অনেক সমস্যা। কয়েক বছর আগেই টেলিভিশনের আরেক জনপ্রিয় অভিনেতা সৌরভ চক্রবর্তী সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মধুমিতা। তবে সেই বিয়ে বেশি দিন টেকেনি। বর্তমানে সৌরভ এবং মধুমিতা দুজনেই নিজেদের কাজের যাকে বেশ প্রতিষ্ঠিত। সৌরভ ইতিমধ্যে বেশ কয়েকটি ধারাবাহিক এবং ওয়েব সিরিজে কাজ করেছেন।

আজ থেকে ছয় বছর আগেই ২০১৫ সালের জুলাই মাসে চার হাত এক করেছিল মধুমিতা এবং সৌরভ। ২০১১ সালের সৌরভ এবং মধুমিতার প্রথম আলাপ সেখান থেকে প্রেম এবং পরে বিয়ের সিদ্ধান্ত নেই দুজনে।

কিন্তু বৈবাহিক জীবন বেশিদিন সুখের হয়নি মধুমিতা এবং সৌরভের তার মধ্যেই বিচ্ছেদ হয় দুজনের। বর্তমানে অতীতের কথা ভুলে গিয়ে মধুমিতা এবং সৌরভ দুজনেই বেশ সফল নিজেদের জীবনে।

তবে সম্প্রতি মধুমিতার ইনস্টাগ্রামের একটি ছবি দেখে জল্পনা উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে মধুমিতাকে অভিনেতা রাজদীপ গুপ্তর সঙ্গে মাথাভর্তি সিঁদুর পরে ছবি পোস্ট করতে দেখা গিয়েছে। তারপরেই এই ছবি ঘিরে তৈরি হয়েছে চাঞ্চল্য। নেটিজেনদের একাংশের প্রশ্ন তবে কি মধুমিতা দ্বিতীয় বারের জন্য রাজদীপের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন? তবে আসল ঘটনা হলো হইচই আসতে চলেছে মধুমিতা এবং রাজদীপের নতুন ওয়েব সিরিজ ‘উত্তরণ’। সেই সিরিজের শুটিংয়েই মাঝেই এই ছবি তোলা। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মধুমিতা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button