বাংলা সিরিয়াল

অভিনেতা সায়ন্ত সঙ্গে ব্রেকআপ এর কিছুদিনের মধ্যেই দেবচন্দ্রিমার নতুন প্রেমের জল্পনা, টলিপাড়ায় শুরু অভিনেত্রীর নতুন প্রেমের জল্পনা

সম্প্রতি বিচ্ছেদ হয়েছে টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি সায়ন্ত এবং দেবচন্দ্রিমার। সপ্তাহ খানেক আগেই দেবচন্দ্রিমা এবং সায়ন্ত নিজেদের ইনস্টাগ্রাম থেকে দু’জনকে আনফলো করেছে। তবে সেরকম ভাবে কোনো সত্যতা পাওয়া যায়নি, কিন্তু কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে দেবচন্দ্রিমা বর্তমানে সিঙ্গেল বলে দাবি করেছেন নিজেকে, সেই থেকেই পরিষ্কার হয়ে গিয়েছে যে সায়ন্ত এবং তার মধ্যে সম্পর্কের বিচ্ছেদ ঘটেছে।

এমনকি বেশ কিছুদিন ধরে সায়ন্তর ইউটিউব চ্যানেলে দেবচন্দ্রিমাকে দেখা যায়নি, যেখানে দেবচন্দ্রিমা সেই চ্যানেলে নিয়মিত মুখ ছিলেন। ইউটিউব চ্যানেলে দেখতে না পেয়ে তাদের ভক্তরা দেবচন্দ্রিমার উদ্দেশ্যে কিছু কমেন্ট করেন এবং সেখানেই স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে নিজের ইউটিউব চ্যানেল খুললে তবেই আবার ভিডিওতে ফিরবেন তিনি, এছাড়াও অন্য কারোর ইউটিউব চ্যানেলে আর ফিরছেন না তিনি।

এই কমেন্ট দেখে দর্শকরা স্পষ্ট বুঝে গিয়েছে চর্চিত এই জুটির ব্রেকআপের কথা। দেবচন্দ্রিমা জন্মদিনে মালদ্বীপ ভ্রমণ গিয়েছিলেন তারা। সায়ন্ত এবং দেবচন্দ্রিমা সেখানেই নিজেদের লিভিং সম্পর্ক কাটিয়েছিল। তাদের সেই সমস্ত ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল হয়েছিল। ভক্তরা এই জুটিকে একসঙ্গে দেখে দারুন খুশি ছিল, তবে জন্মদিনের কিছুদিনের মাথায় তাদের সম্পর্কে ভাঙ্গন ধরে।

বর্তমানে শোনা যাচ্ছে ব্রেকআপের পর দেবচন্দ্রিমা নাকি তার নতুন জীবন সঙ্গীর সঙ্গে বেশিরভাগ সময়টাই কাটাচ্ছেন। এখন প্রশ্ন হচ্ছে একে নতুন এই জীবনসঙ্গী, যার সঙ্গে দেবচন্দ্রিমা সারাটা সময় কাটাচ্ছেন। সূত্রের খবরে জানা গিয়েছে দেবচন্দ্রিমা বর্তমান ধারাবাহিকের নায়ক রেজওয়ান রাব্বানি শেখ ( ডাকনাম সানি) সঙ্গে সম্পর্ক রয়েছেন তিনি। বর্তমানে দেবচন্দ্রিমাকে আমরা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝের বাতি’ তে অভিনয় করতে দেখতে পাচ্ছি। সেখানেই তার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা সানি।

বর্তমানে তাদের দুজনকেই বিভিন্ন মুহূর্ত ভাগ করে নিতে দেখা যাচ্ছে এবং সেখান থেকেই দর্শকদের ধারণা সঙ্গে বর্তমানে সানির সঙ্গে সম্পর্ক রয়েছে দেবচন্দ্রিমা। শুটিং ফ্লোর তো বটেই শোনা গিয়েছে শুটিং ফ্লোরে বাইরে নাকি দুজনে বেশ সময় কাটাচ্ছেন। এমনকি কিছুদিন আগে শুটিংয়ে ফ্লোরে সানির জন্মদিন বেশ বড় করে উদযাপন করেছেন তিনি। এছাড়াও ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে সানি এবং তার নতুন একটি ছবি দেখা গিয়েছে যেখানে দেবচন্দ্রিমার কোলের উপর বসে রয়েছেন অভিনেতা সেই থেকে শুরু হয়েছে গুঞ্জন।

সম্ভবত এবার প্রথমবার সানির জন্মদিন পালন করেছেন দেবচন্দ্রিমা তাও আবার সানির বাড়িতেই। এবং অভিনেতার জন্মদিনের দিনে নিজের ইউটিউব চ্যানেল খোলার কথা প্রকাশ করেছেন দেবচন্দ্রিমা। সেখানেই প্রথম তার এবং সানির ভিডিও দেখা যাবে। এই সব খবরে একদিকে যেমন দর্শকেরা পর্দার এই জনপ্রিয় জুটি কে বাস্তবে পরিণত পেতে দেখে খুশি হয়েছেন, আবার অন্যদিকে সায়ন্ত এবং দেবচন্দ্রিমার পুরনো অনুরাগীরা বেশ কষ্ট পেয়েছে এই খবরে।

Back to top button