বলিউডStory

“কুমার শানুর জীবনে অনেক নারীরই আসা-যাওয়া ছিল”, কপিল শর্মা শো তে কুমার শানুর সিক্রেট ফাঁস করলেন বন্ধু উদিত নারায়ন

হিন্দি টেলিভিশন অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘দা কাপিল শর্মা শো’ এই শোতে নিত্যদিনই বলিউডের বিভিন্ন তারকার উপস্থিত থাকেন। হাসি মজা আড্ডার পাশাপাশি এই শোতে তারকাদের বিভিন্ন রহস্যের কথা উঠে আসে। সম্প্রতি এই শো এর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলিউডের তিন অন্যতম জনপ্রিয় গায়ক কুমার শানু, উদিত নারায়ন ও অনুরাধা পাড়োয়াল। সেখানেই কুমার শানুর কিছু সিক্রেট তথ্য ফাঁস করলেন বন্ধু উদিত নারায়ন।

শো এর প্রথমেই উপস্থিত ছিলেন দা কাপিল শর্মা শো এর অন্যতম একজন সদস্য কৃষ্ণ অভিষেক। অভিষেক প্রথমেই তার হাসির এবং মজার মজার জোকস দিয়ে শুরু করেন। প্রথমে তিনি কুমার শানু কে বলেন কুমার শানুর সাথে তিনি যতবারই দেখা করতে গিয়েছেন ততবারই তিনি গরুর গাড়ি চেপে গিয়েছেন।

এই কথায় স্বাভাবিকভাবে সবাই অবাক হয়েছে এবং সকলের প্রশ্ন গরুর গাড়ি কেন? তখন তিনি বলেন কারণ কুমার শানুর বলেছিলেন ‘ধীরে ধীরে সে মেরি জিন্দেগি মে আনা’। আর বাংলা প্রবাদ করলে এটার কথা হচ্ছে ধীরে ধীরে আমার কাছে এসো তাই ধীরে যেতে গেলে তো গরুর গাড়ি ব্যবহার করতে হবে। কৃষ্ণের এই কথা শুনে মঞ্চে উপস্থিত সকলেই হেসে ওঠে।

এই কথার সূত্র ধরেই বন্ধু উদিত নারায়ণ কুমার শানু কে মজার ছলে বলেন ধীরে ধীরে তো কত মেয়ে আসলো শানুর জীবনে তাও এখনো নাকি তার মন ভরে নি। ইতিমধ্যেই কুমার শানু দের এই এপিসোড বেশ জনপ্রিয় হয়েছে সকলেই এই এপিসোড বেশ মজা নিয়েই উপভোগ করেছেন।

উদিত নারায়ণ মঞ্চে কুমার শানু কে নিয়ে ঠাট্টা শুরু করলেও কুমার শানুর ছেড়ে দেওয়ার পাত্র নয়। সে মঞ্চে সকলের সামনেই বলে দিলো যে উদিত জি নাকি বাড়িতে বরাবর তোয়ালে পড়ে ঘুরে বেড়ান। এই কথা শুনে সকলেই হো হো করে হেসে ওঠে এবং কপিল শর্মা প্রশ্ন করেন “আগে নয় আপনি তোয়ালে পড়ে ঘুরতে এখন তো পুত্রবধূ এসে গেছে তার সামনে কোনো সমস্যা হয় না?” উত্তরে উদিত নারায়ন বলেন তিনি কৃষকের ছেলে তাই অভ্যেসটা তাড়াতাড়ি যাওয়ার নয়। তার উত্তরে শানু বলেন তিনি কৃষকের ছেলে বটে তবে কোনদিনও ক্ষেত দেখেননি কিন্তু তোয়ালের পড়ে থাকার অভ্যাসটা রয়ে গিয়েছে।

হাসি মজা আড্ডা গানে মেতে উঠেছে এপিসোড। দর্শকরা বেশ উপভোগ করেছে কাপিল শর্মার এপিসোড এমনি তো প্রতিদিনই নতুন নতুন কিছু চমক থাকে এই শো এর মাধ্যমে। ইতিমধ্যে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে কাপিল শর্মা শো।

Back to top button