টলিউড

‘ও সত্যিটা মিষ্টি মাখিয়ে বলে, আর আমি নিমপাতা মাখিয়ে’! দীর্ঘদিনের বন্ধু অভিনেত্রী মানসী সিনহার সাথে ফটো পোস্ট করে জানালেন অপরাজিতা আঢ্য

দুজনেই টলিউডের অভিজ্ঞ এবং অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তবে তাদের মধ্যে কোনরকম প্রতিযোগিতা নয় বরং বজায় রয়েছে সুন্দর বন্ধুত্ব। এবার নিজের দীর্ঘদিনের বন্ধু অভিনেত্রী মানসী সিনহার সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফটো পোস্ট করতে দেখা গেল অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। জানা গিয়েছে খুব শীঘ্রই বড় পর্দায় একসঙ্গে কাজ করতে চলেছেন এই দুজন জনপ্রিয় অভিনেত্রী।

তবেই মানসী সিনহাকে অভিনেত্রী নয় বরং পরিচালকের আসনে দেখতে পাবেন দর্শকরা। জানা গিয়েছে ক্যামেরার পিছনে এবার পরিচালকের ভূমিকায় কাজ শুরু করতে চলেছেন অভিনেত্রী। তার নতুন সিনেমার নাম ‘এটা আমাদের গল্প’। এই সিনেমায় অপরাজিতা আঢ্যর পাশাপাশি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাবে টলিউডের আরও একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বদের।

জানা গিয়েছে এই সিনেমায় অভিনয় করবেন খরাজ মুখার্জী, সোহাগ সেন, কনীনিকা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে শাশ্বত চট্টোপাধ্যায়ের মতো জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীরা। এদিন অভিনেত্রী মানসী সিনহার সঙ্গে ফটো পোস্ট করে অপরাজিতা জানিয়েছেন দীর্ঘদিনের বন্ধুত্ব বজায় রয়েছে তাদের মধ্যে। তবে অভিনেত্রী নিজে যেমন সত্যি কথাকে মিষ্টি করে বলতে পারেন না তার বন্ধু কিন্তু তেমনটা পারেন। বলাই বাহুল্য প্রিয় দুই অভিনেত্রীর একসঙ্গে কাজকে দেখার জন্য অধীর আগ্রহে বর্তমানে অপেক্ষা করছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button