বাংলা সিরিয়াল

‘আরশোলা দেখে বেঞ্চ টপকে দৌড় দিল বোধিসত্ত্ব’! অতি অল্পদিনেই দর্শকের মন জয় করলো জি বাংলার ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’

এই মুহূর্তে নিত্যনতুন বাংলা সিরিয়ালের সম্প্রচার করতে দেখা যাচ্ছে স্টার জলসা এবং জি বাংলা কর্তৃপক্ষকে। তেমনই একটি নতুন ধারাবাহিকের কথা জানানো হয়েছিল জি বাংলার পক্ষ থেকে। জানা গিয়েছিল জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে একটি নতুন ধারাবাহিক যার নাম ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’। প্রথম প্রোমোটি দেখেই দর্শকরা বুঝে গিয়েছিলেন বাদবাকি ধারাবাহিকের থেকে অনেকটাই আলাদা হবে এই নতুন সম্প্রচারিত হওয়া ধারাবাহিকটি।

কারণ এখানে সাংসারিক কুটকাচালি কিংবা পরকীয়ার গল্প নয় বরং শিশু শিল্পীদের নিয়ে গড়ে উঠেছে ধারাবাহিকের মুখ্য গল্প। যে কারণে ষড়যন্ত্র নয় বরং ছোটদের নানা রকম কাণ্ডকারখানা এই ধারাবাহিকে দেখতে পাওয়া যাবে তা বুঝেছিলেন দর্শকরা। এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে প্রশংসায় উচ্ছ্বসিত হলেন দর্শকরা। কারণ এদিনের পর্বে দেখা গিয়েছে স্কুলে গিয়ে আরশোলার বিজ্ঞানসম্মত নাম বলেছে ধারাবাহিকের মুখ্য চরিত্র বোধিসত্ত্ব।

পাশাপাশি আরও জানিয়েছে আরশোলা একটি অত্যন্ত নিরীহ প্রাণী। কিন্তু এর পরেই নিজের খাতার উপর একটি আরশোলা দেখে বেঞ্চ টপকে ছুটতে শুরু করে বোধিসত্ত্ব। বোঝাই যায় সে আরশোলাকে বেজায় ভয় পায়। প্রসঙ্গত এদিন ধারাবাহিকের গল্পের পাশাপাশি নেটিজেনদের একটি বড় অংশের কাছে প্রশংসিত হয়েছে ধারাবাহিকের শিশু শিল্পীদের অভিনয়। সবমিলিয়ে অতি অল্প দিনের মধ্যেই জনপ্রিয়তা কুড়িয়েছে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’।

Back to top button