বাংলা সিরিয়াল

বৌমা একঘর কে সরিয়ে আসছে প্রতীক-দেবচন্দ্রিমার ‘সাহেবের চিঠি’! ভালো অভিনেত্রী সুস্মিতার কী হবে, ‘বৌমা একঘর’-এর জায়গা নিতে চলেছে এই ধারাবাহিক

আজ থেকে প্রায় একমাস আগে স্টার জলসার পর্দার নতুন ধারাবাহিক সাহেবের চিঠির প্রমো ভিডিও দেখেছিলেন দর্শক। কিন্তু এত সময় পেরিয়ে গেলেও কবে থেকে এই ধারাবাহিক পর্দায় দেখা যাবে তা জানা যায়নি। যা নিয়ে বেশ বিরক্ত বোধ করছেন দর্শকেরা। বিশেষ করে দেবচন্দ্রিমা এবং প্রতীকের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তাদের টেলিভিশনের পর্দায় দেখার জন্য। তবে অবশেষে সামনে এলো ধারাবাহিকের সম্প্রচারের সময় এবং দিনক্ষণ। আগামী ২৭শে জুন থেকে সোম থেকে রবি প্রতিদিন সন্ধ্যা সাড়ে ছয়টায় দেখানো হবে ‘সাহেবের চিঠি’। এর আগে আমরা স্টার জলসার পর্দায় সন্ধ্যা সাড়ে ছয়টায় দেখতে পেতাম সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘বৌমা একঘর’।

তবে বৌমা এক ঘরের সময় পরিবর্তন করে রাত ১০:৩০ তার স্লদে পাঠানো হয়েছে। আর সন্ধ্যে সাড়ে ছটায় দেখানো হবে সাহেবের চিঠি। এই প্রথমবার দেবচন্দ্রিমা এবং প্রতীক সেন একসঙ্গে পর্দায় জুটি বেঁধে কাজ করছেন তাই জন্য দর্শকরা ধারাবাহিক দেখার জন্য দারুণ আগ্রহী। তবে রাত সাড়ে দশটায় স্টার জলসার পর্দায় দেখা যেত :গ্রামের রানী বীণাপাণি’ ধারাবাহিক। তবে এই ধারাবাহিকের কি পরিণতি হতে চলেছে? প্রশ্ন উঠে এসেছে দর্শক মহল থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

দীর্ঘদিন পর পর্দায় আবার দেবচন্দ্রিমা এবং প্রতীক সেন কে দেখা যাবে তাই জন্য দুজনের ভক্তরাই দারুণ খুশি। পর্দায় প্রথমবার দুজনের কেমিস্ট্রি কেমন হবে সেটাই দেখার জন্য অধীর আগ্রহে দিন গুনছেন ভক্তরা। তবে প্রমো ভিডিও দেখে অনেক দর্শকেরই অনেক মতামত এসেছে। একাংশ দর্শক জানিয়েছেন দেবচন্দ্রিমা প্রতিবার কেন এই ধরনের নায়ক পায়? তার কপালে কি সুস্থ কোন নায়ক লেখা নেই? এই প্রশ্ন উঠেছিল দর্শক মহলে।

প্রোমো তে দেখানো হয় প্রতীক সেনের চরিত্রে নাম সাহেব এবং তিনি একজন বড় সুপারস্টার। সকল মানুষের কাছে তিনি আইডল। বিপরীতে দেবচন্দ্রিমা চরিত্রের নাম চিঠি। একজন মহিলা পিয়ন হিসেবে তাকে দেখানো হচ্ছে ধারাবাহিকে। সব সময় মুখে হাসি লেগে রয়েছে সকলকে ভালোবেসে কাছে টেনে নেয় সে। বর্তমানে মোবাইল ফোনের যুগেও চিঠি বিলি করে বেড়ায়। এবারে দেখার অপেক্ষা আগামী দিনে ধারাবাহিক শুরু হওয়ার পর কি কি হতে চলেছে।

Back to top button