টলিউড

‘সম্পর্কের মধ্যে পরিবার ঢুকে পড়লে সেই সম্পর্কে সমস্যা তৈরি হয়’! অবশেষে ক্রিকেটার প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী তিথি বসু

টলিউডের অন্যতম জনপ্রিয় শিশু শিল্পী হিসেবে নিজের পরিচয় গড়ে তুলতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী তিথি বসু। মা ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন অভিনয় করে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন তিনি। এরপর পড়াশোনা কারণে বেশ কিছুদিন অভিনয় জগত থেকে অনুপস্থিত থাকলে সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা এতটুকু কমেনি।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে নিয়মিত প্রেমিক দেবায়ুধ পালের সঙ্গে ফটো ভাগ করে নিতে দেখা যেত অভিনেত্রীকে। তবে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন তারা আর একসঙ্গে নেই এবং তাদের সম্পর্কে বিচ্ছেদ ঘটেছে। তবে অনুগামীদের একাধিক প্রশ্নের সামনে পড়েও বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী তিথি বসু।

তবে এবার অবশেষে অভিনেত্রী জানিয়েছেন তিনি মনে করেন দুজন মানুষের সম্পর্কের মধ্যে যদি পরিবার ঢুকে পড়ে তাহলে সেই সম্পর্কে বিভিন্ন সমস্যা দেখা যেতে পারে। তবে তাদের ক্ষেত্রে কার পরিবার সম্পর্কে ঢুকে পড়েছিল সে ব্যাপারে বিস্তারিত জানাননি তিনি।

বড় অভিনেত্রী জানিয়েছেন তিনি সম্পর্ক ভেঙে যাওয়ার জন্য কোন পরিবারকে দোষারোপ করতে চান না। এর আগে পোষ্টের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন বিচ্ছেদের সম্পর্ক ছিল তাদের দুজনের। বলাই বাহুল্য এদিন অভিনেত্রীর বিচ্ছেদ নিয়ে এই মন্তব্য বেশ ভাইরাল হয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh