টলিউড

বিয়ের দুবছর পূর্তিতে নিজের দুবছরের কন্যার সঙ্গে সকলের পরিচয় করালেন গায়িকা ইমন চক্রবর্তী! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল গায়িকার কন্যার ফটো

সম্প্রতি স্বামী নীলাঞ্জন এর সঙ্গে দু’বছরের বিবাহ বার্ষিকী উদযাপন করতে দেখা গিয়েছে জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীকে। সেই উপলক্ষে স্মৃতিচারণ করার পাশাপাশি একাধিক ফটো ভাগ করে নিতে দেখা দিয়েছিল গায়িকাকে। তবে এবার সকলকে অবাক করে দিয়ে নিজের দু বছরের কন্যার ফটো ভাগ করে নিতে দেখা গেল ইমন চক্রবর্তীকে।

প্রসঙ্গত এই দিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুমুল ভাইরাল যে সমস্ত ফটো ভাগ করেছেন গায়িকা সেখানে তাকে দেখা গিয়েছে তার চার পেয়ে পোষ্য এর সঙ্গে। পাশাপাশি নিজের পোস্টের ক্যাপশন এর মাধ্যমে ইমন চক্রবর্তী জানিয়েছেন মূলত মাছ কেনার জন্য দোকানে গিয়েছিলেন তিনি কিন্তু সেখানে ক্ষুদে কুকুরছানাটিকে দেখে ভালোবেসে ফেলেছিলেন তিনি।

এরপরই তাকে বাড়ি নিয়ে আসেন ইমন এবং কন্যার মত করেই মানুষ করে তুলেছেন তার প্রিয় বুলবুলিকে। প্রসঙ্গত এই দিনটাকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানানোর পাশাপাশি বুলবুলিকেও শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার অগুনতি নেটিজেনরা। সকলেই ভালোবাসা পাঠিয়েছেন বুলবুলির উদ্দেশ্যে। প্রসঙ্গত চূড়ান্ত কর্মব্যস্ততার মধ্যে থাকলেও বুলবুলির সঙ্গে সময় কাটিয়ে নেন ইমন চক্রবর্তী এবং মাঝেমধ্যেই দুজনের ফটো দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়। এদিন তার এই মিষ্টি পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়েছে গায়িকা ইমন চক্রবর্তীর অনুগামীদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh