বাংলা সিরিয়াল

‘এইভাবে চলবে না এ সিরিয়াল’! নায়ক হটাৎ খলনায়ক হয়ে বেরিয়ে গেল সিরিয়াল থেকে! ‘আলতা ফড়িং’ দেখে চরম হতাশ দর্শকরা

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল আলতা ফড়িং। সম্প্রচার শুরু হওয়ার প্রথম দিক থেকেই অন্যরকম গল্পের কারণে দর্শকদের নজর আকর্ষণ করতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। কারণ এই ধারাবাহিকের গল্পের মাধ্যমে চিরাচরিত সাংসারিক গল্প তুলে ধরার পাশাপাশি দর্শকরা জিমন্যাস্টিক্সও দেখতে পারছিলেন নিয়মিত।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন অভিনেত্রী খেয়ালী মন্ডল এবং অভিনেতা অর্ণব মুখার্জি। তবে এরপর হঠাৎ এই দর্শকরা দেখতে পান ধারাবাহিকের নায়ক অর্ণব মুখার্জি খলনায়ক হয়ে উঠেছেন। এরপর ধারাবাহিক থেকে বেরিয়ে যেতে দেখা যায় তাকে। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের মতামত তুলে ধরেছেন তারা আলতা ফড়িংয়ের বিষয়।

এদিন কমেন্টের মাধ্যমে দর্শকদের অনেকেই জানিয়েছেন যেভাবে ধারাবাহিকের গল্প চলছে তা ধারাবাহিকের জনপ্রিয়তা কমিয়ে দেবে। তার পাশাপাশি ধারাবাহিকের নায়ককে হঠাৎ খলনায়ক হয়ে যেতে দেখে চূড়ান্ত হতাশ হয়েছেন দর্শকরা। কারণ হিসেবে তারা জানিয়েছেন অর্ণব মুখার্জি নায়ক হিসেবে যথেষ্ট ভালো অভিনয় করেছিলেন ধারাবাহিকে।

তবে এই মুহূর্তে ধারাবাহিকের গল্প জনপ্রিয়তাকে নিম্নগামী করে তুলছে, এ কথা স্পষ্ট হয়ে গিয়েছে অনুগামীদের কথা থেকে। তবে তাদের কথা শুনে ধারাবাহিকের নির্মাতারা গল্পের কোন বদল আনেন কিনা এখন সেটাই দেখার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh