বাংলা সিরিয়াল

‘বিয়ের মতো পবিত্র বন্ধন নিয়ে ছেলে খেলা করা হচ্ছে’ – নেশায় অজ্ঞান করে বিকির সাথে বিয়ে হচ্ছে ইন্দিরার! তীব্র কটাক্ষ করছেন নেটিজেনরা

বাংলা ধারাবাহিক জগতে সদ্য শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। ধারাবাহিক শুরু হওয়ার পর থেকে বেশ ভালোই জনপ্রিয়তা পেয়েছে দর্শক মহলে। তবে বাংলা ধারাবাহিক নিয়ে বেশ কিছু সমালোচনা আমরা মাঝেমধ্যে দেখতে পাই সোশ্যাল মিডিয়াতে। অন্য অনেক ধারাবাহিককে নিয়ে এর আগেও প্রচুর প্রশ্ন করেছেন দর্শক। তেমনি এবার বাংলা মিডিয়াম ধারাবাহিকের একটি ঘটনাকে ঘিরে উঠেছে দর্শকের মনে প্রচুর প্রশ্ন।

অনেকেই বলেছেন বিয়ের মতো পবিত্র বিষয় নিয়ে রীতিমতো ছেলেখেলা করলো বাংলা ধারাবাহিক। কিন্তু সিরিয়াল বাংলার দর্শকের ঘরে ঘরে বিনোদনের বস্তু হয়ে উঠেছে। তারপরেও ধারাবাহিক নিয়ে এসব খেলা কেন করা হচ্ছে? এর আগেও অনেকবার বাংলা ধারাবাহিকে বিয়ে নিয়ে এই ধরনের ছেলে খেলা করা হয়েছে। কখনো দেখানো হয়েছে উড়ন্ত সিঁদুর। আবার কখনো দেখানো হয়েছে উড়ন্ত মালা। আবার কখনো দেখানো হয়েছে ভুলবশত অন্যের সাথে গাঁটছড়া বাঁধা হচ্ছে।

এবার দেখানো হলো একেবারে নেশা করিয়ে বিয়ে দিয়ে দেওয়া হলো। আর এসব দেখেই চোখ কপালে উঠেছে বাংলার দর্শকদের। যদিও বাংলা মিডিয়াম ধারাবাহিকে যা সমস্ত দেখানো হচ্ছে তা নিয়ে বেশ কিছুদিন ধরেই হাসি-ঠাট্টা চলছিল সোশ্যাল মিডিয়াতে। এমন মদ্যপ অবস্থায় বিয়ে হতে দেখে দর্শকেরা তামাশা করে বলেছেন এবার তাহলে অন্য কিছু দেখানো হলো।

যদিও ধারাবাহিকে এখন আর শুধু বিয়ে নিয়ে অদ্ভুত কান্ড দেখানো হচ্ছে এমনটা নয়। এখনতো আবার নায়িকা নিজেকেই নিজের সিঁদুর পরিয়ে দিচ্ছে। গুড্ডি থেকে তুলসী সকলেরই এক অবস্থা। আবার বাংলা মিডিয়াম ধারাবাহিকে ভিকির বিয়ের দিনেও ইন্দিরা দুটো বেনুনি করে ঘুরে বেড়াচ্ছে। এই নিয়েও ভালো রকম কটাক্ষ শুরু হয়েছে। যদিও এই সমস্ত কান্ড দেখে এবার বিরক্ত হচ্ছেন দর্শক। তাদের মতে প্রত্যেক ধারাবাহিকে একঘেয়ে গল্প দেখিয়ে বাংলার দর্শককে বিরক্ত করছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh