টলিউড

‘পশ্চিমবঙ্গকে ঘেন্না লাগে, এখানে না জন্মালেই ভালো হতো’! রাজ্যের উত্তপ্ত পরিস্থিতিতে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের মন্তব্যে শোরগোল নেটদুনিয়ায়

সম্প্রতি কোটি কোটি টাকা সহ নানা দামি জিনিসের দুর্নীতি গ্রেপ্তার হয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তার ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। তারপর থেকে গোটা বিষয়টি নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ হাস্যকর নানার মন্তব্য করেছেন গোটা বিষয়টিকে নিয়ে। তবে এবার তার মধ্যেই ব্যক্তিগত মতামত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে।

প্রসঙ্গত নিজের বামপন্থী মনোভাবের জন্য অনুগামীদের মধ্যে বিশেষভাবে পরিচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ইতিমধ্যেই একাধিকবার তৃণমূলের জনপ্রিয় মুখ দেবাংশু ভট্টাচার্যের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়তে দেখা গিয়েছে তাকে। এদিন আরও একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন পশ্চিমবঙ্গ একটি জোকারের রাজ্য হয়ে গিয়েছে এবং বাংলার জন্য কেবলমাত্র ঘেন্না রয়েছে তার মনে।

পাশাপাশি পশ্চিমবঙ্গে না জন্মালেই ভালো হতো এমন মন্তব্য করতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য এই মুহূর্তে অভিনেত্রীর মন্তব্য ঘিরে দ্বিধা বিভক্ত হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই সমর্থন করেছেন অভিনেত্রীর মতামতকে। তবে অনেকেই জানিয়েছেন রাজনৈতিক দুর্নীতির জন্য গোটা বাংলার বিরুদ্ধে অভিনেত্রী যে মন্তব্য করেছেন তা গ্রহণযোগ্য নয়। সবমিলিয়ে অভিনেত্রীর মন্তব্য ঘিরে উত্তপ্ত হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

Back to top button