বাংলা সিরিয়াল

‘দেড় বছরে পেরে ওঠেনি সিদ্ধার্থ-মিঠাই, অল্পদিনেই সেই কাজ করে চমকে দিল গৌরী-ঈশান! আবারও ‘গৌরী এলো’র কাছে হারলো ‘মিঠাই’

জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই বাংলা সেরা ধারাবাহিক হয়ে দর্শকদের চমকে দিতে দেখা গিয়েছিল এই ধারাবাহিকটিকে। তবে এরপর জি বাংলার পর্দায় শুরু হয় ‘গৌরী এলো’ ধারাবাহিকটির যাত্রা। এবং তারপর থেকেই মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তায় ভাগ বসাতে দেখা গিয়েছে গৌরীকে। ইতিমধ্যে বেশ কয়েকবার জনপ্রিয়তার দিক থেকে মিঠাইকে টপকে এগিয়ে যেতে দেখা গিয়েছে গৌরীকে।

এবার আরো একবার গৌরী এলো ধারাবাহিকের কাছে হেরে গেল মিঠাই, এমনটাই মনে করছেন বাংলা ধারাবাহিকের দর্শকরা। প্রসঙ্গত গৌরী এলো ধারাবাহিকের মুখ্য চরিত্রেরা এই মুহূর্তে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে। পাশাপাশি সাম্প্রতিকতম একটি পর্বে ধারাবাহিকের নায়ক ঈশানকে ধারাবাহিকের নায়িকা গৌরীকে চুমু খেতে দেখতে পেয়েছেন দর্শকরা।

বলাই বাহুল্য সেই দৃশ্য দেখার পর দর্শকরা জানাচ্ছেন এদিক থেকেও এই ধারাবাহিকটি এগিয়ে যেতে সক্ষম হয়েছে মিঠাই এর থেকে। কারণ হিসেবে তারা জানিয়েছেন এখনো পর্যন্ত মিঠাইয়ের পাল্লায় পড়ে মিঠাইয়ের নায়ক সিদ্ধার্থ ভালোবাসা অল্প অল্প শিখলেও ঈশানের মত এতখানি এগোতে পারেনি। তাই আরো একবার মিঠাই ধারাবাহিকটিকে প্রতিযোগিতায় পেছনে ফেলে যেতে সক্ষম হয়েছে গৌরী এলো, এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button