বাংলা সিরিয়াল

অভিনয়ের পাশাপাশি চালিয়ে গিয়েছেন পড়াশোনা, আজ ৯৫% নম্বর পাওয়ায় অভিনেত্রী অস্মি ঘোষ কে ভালবাসায় ভরালো প্রেমিক

অভিনেতা অভিনেত্রীদের নিত্যদিনের জীবনের রুটিন সত্যি খুব ব্যস্ত। তবে সেই ব্যস্ত সময়ের মধ্যে দিয়েই যারা নিজের পড়াশোনা চালিয়ে যাচ্ছে তারা সত্যিই প্রশংসা পাবার যোগ্য। সেরকমই একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অস্মি ঘোষ। শিশু শিল্পী হিসেবে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন অস্মি। তবে বর্তমানে অনেকটাই বড় হয়ে গেছে সে। এই বছরই আইএসসি দ্বাদশ শ্রেণীর পরীক্ষা দিয়েছে সে। পরীক্ষার ফল প্রকাশের পরেই আনন্দ দ্বিগুণ হয়ে গিয়েছে। ৯৫% নম্বর পেয়ে পাস করেছেন অভিনেত্রী। অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা জানিয়েছে প্রেমিক শুভঙ্কর সাহা।

সোশ্যাল মিডিয়ার শুভেচ্ছা বার্তা জানিয়ে শুভঙ্কর লিখেছে ‘আমি জানি এই দিনটার জন‍্য কতটা খেটেছো তুমি। শুটিংয়ের তারিখ ম‍্যানেজ করা থেকে শুরু করে রাতে শুট থেকে দেরি করে ফিরেও পড়ার জন‍্য সময় বের করা, এত পরিশ্রম আর আত্মত‍্যাগের পর তুমি ৯৫ শতাংশ নম্বর পেয়েছো। আমি বাজি ধরে বলতে পারি, শুধু তুমিই এটা করতে পারো। এমনি এমনি বলি না তুমি শুধু আমার কাছে না, আরো অনেকের কাছেই অনুপ্রেরণা।’

অনেক ছোটবেলা থেকেই অভিনয় জগতে সঙ্গে যুক্ত অস্মি। বেশ কিছু ধারাবাহিক আমরা তাকে শিশুশিল্পী চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি। এরপর স্টার জলসার ‘আয় তবে সহচরী’, ধূলোকণা ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছে। অভিনয়ের পাশাপাশি নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত ছিলেন আর তাই জন্যই আজকের ফলাফল এতটা দুর্দান্ত হয়েছে তার। এই ফলে খুশি তার পরিবারসহ আত্মীয়-স্বজন প্রত্যেকেই।

 

View this post on Instagram

 

A post shared by Subhankar Saha (@subhbongkor)

অভিনেত্রী বরাবরই নিজের সম্পর্ক নিয়ে খোলামেলা ভাবে পোস্ট করতেন। সোশ্যাল মিডিয়ায় হামেশাই তাকে ছবি পোস্ট করতে দেখা যেত। তার প্রেমিকের সঙ্গে কখনোই রাগ ঢাক রাখেনি নিজেদের সম্পর্কে।

Back to top button