টলিউড

‘পুরো জলহস্তীর মতো লাগছে’! জিম পোশাকে শরীরচর্চার ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় কুমন্তব্যের সম্মুখীন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র সেই সমস্ত টলিউড অভিনেত্রীদের মধ্যে একজন যাকে নায়িকাসুলভ চেহারা নয় বরং ভারী চেহারাতেই বেশী দেখা যায়। তবে সম্প্রতি নিয়মিত শরীরচর্চা করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের শরীর চর্চার নানান রকম ছবি এবং ভিডিও অনুগামীদের সঙ্গে ভাগও করে নেন তিনি। তবে এবার তেমনই একটি ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার সম্মুখীন হতে হলো অভিনেত্রীকে।

প্রসঙ্গত অভিনেত্রী শ্রীলেখা মিত্র এদিন একটি কালো রঙের শরীরচর্চার পোশাক পরা ফটো পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তার অনুগামীরা তাকে ভালো করে শরীরচর্চা করার উৎসাহ দিলেও নেটিজেনদের একটি বড় অংশ কুমন্তব্য ছুঁড়ে দিয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীর দিকে। তারা জানিয়েছেন অভিনেত্রীর ওজন বেড়ে যাওয়ার ফলে থাকে নাকি জলহস্তির মতো দেখতে লাগছে।

প্রসঙ্গত এর আগে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ব্যাপারে অভিনেত্রী শ্রীলেখা মিত্র জানিয়েছিলেন তিনি এসবে বিশেষ পাত্তা দেন না। কারণ তিনি মনে করেন এ ধরনের মন্তব্য যারা করেন তারা মানসিকভাবে সুস্থ নয়। তবে এদিন পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে অভিনেত্রীর অনুগামীদের। তারা জানিয়েছেন শ্রীলেখা যেমন ঠিক তেমনি তাকে সুন্দর লাগে। পাশাপাশি কুমন্তব্য শুনে হতাশ হতে অভিনেত্রীকে বারণ করেছেন তার অনুগামীরা।

Back to top button