বাংলা সিরিয়াল

খুশির খবর মিঠাই ভক্তদের জন্য, এই সপ্তাহতে TRP তালিকায় নিজের পুরনো স্থান আবার ফিরে পেল ‘মিঠাই’

বৃহস্পতিবার মানেই দর্শকদের মাঝে এক টানটান উত্তেজনা থাকে। কখন টিআরপি তালিকার লিস্ট বেরোবে তার জন্য অপেক্ষা করে থাকে বহু দর্শকেরা। তাদের পছন্দের ধারাবাহিক গুলি কত নম্বর জায়গা দখল করে নিল টিআরপি তালিকায় সেটা দেখার জন্য মুখিয়ে থাকেন প্রত্যেকে। তাদের পছন্দের ধারাবাহিকগুলো TRP তালিকায় সেরা দশের মধ্যে স্থান দখল করে নিতে পারলো সেটা জানতে আগ্রহী থাকেন প্রত্যেকে। এবারের মিঠাই ভক্তদের জন্য দারুন সুখবর। নিজের পুরনো আবার ফিরে পেয়েছে মিঠাই। টানা ৪৭ সপ্তাহ TRP তালিকায় প্রথম স্থানে নিজের জায়গা বেশ জাকিয়ে নিয়েছিল এই ধারাবাহিক। কিন্তু স্টার জলসার নতুন ধারাবাহিক গাঁটছড়া শুরু হবার পর থেকেই মিঠাই এর সময় খারাপ যাচ্ছিল। টানা ১৪ সপ্তাহ TRP তালিকায় প্রথম ছিল গাঁটছাড়া ধারাবাহিক। নিজের পুরনো জায়গায় থেকে বিচ্যুত হয়ে গেছিল মিঠাই। কিন্তু আবারও মিঠাই নিজের পুরনো জায়গা ছিনিয়ে নিলো গাঁটছড়া থেকে। এই সপ্তাহের ৯.৮ রেটিং পয়েন্ট নিয়ে আবারও বেঙ্গল টপার জি বাংলার মিঠাই। যা দেখে আনন্দে আত্মহারা হয়ে পড়েছে মিঠাই ভক্তরা।

এর আগেই সাক্ষাৎকারে পরিচালক রাজেন্দ্র প্রসাদ জানিয়েছিলেন যে ‘সব ধারাবাহিকে জোয়ার ভাটা আসে, সব সময় সময় সবার এক যায় না। তবে কথা দিচ্ছি আবার নিজেদের পুরনো ছন্দে ফিরিয়ে আনব।’ এবারে সেই কথাই রাখলেন পরিচালক। নিজেকে সঠিক প্রমাণ করে আবারো মিঠাই এর পুরোনো জায়গা ফিরিয়ে দিলেন তিনি।

৮.৯ রেটিং পয়েন্ট নিয়ে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে থাকলো স্টার জলসার গাঁটছড়া। কিন্তু প্রশ্ন হল ধারাবাহিকে রাহুল দ্যুতির বিয়ের পর্ব খড়ি এবং ঋদ্ধিমানে ধীরে ধীরে কাছে আসা সবকিছুর মধ্যেও কি করে গাঁটছাড়া ধারাবাহিকটি সরে গেল নিজের প্রথম স্থান থেকে? সেই প্রসঙ্গে প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের কর্ণধার স্নিগ্ধা বসু জানিয়েছেন ‘সব ধারাবাহিকেই ওঠাপড়া হয়, আবার কখনো আমরা নিজেদের পুরনো জায়গায় ফিরে যাবো এটা আশা করছি। টানা ১৪ সপ্তাহ গাঁটছড়া বাংলা ধারাবাহিকের সেরা ছিল তবে এই বিচ্যুত সাময়িক।

তবে ধারাবাহিক বিশেষজ্ঞরা জানিয়েছেন সম্প্রতি আইপিএল শুরু হওয়ার কারণেই ছোটপর্দায় ভাটা পড়েছে। যার ফলে টিআরপি রেটিং বেশ কমে গিয়েছে সব ধারাবাহিকের। তৃতীয়, চতুর্থ, পঞ্চমে যথাক্রমে ‘আলতা ফড়িং’, ‘অনুরাগের ছোঁয়া’ (যৌথ ভাবে), ‘উমা’, ‘গৌরী এল’। নম্বর ৮.৫, ৭.৭, ৭.৩।

Back to top button