বাংলা সিরিয়াল

ফড়িং কে ভালোবাসে অভ্র, নিজের মনের কথা অবশেষে জানিয়েই দিল সে, সামনে এলো ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের নতুন প্রোমো

বর্তমান সময়ে দাঁড়িয়ে সিরিয়াল গুলির চাহিদা বিপুল পরিমানে বেড়েছে। সন্ধ্যে হলেই টিভির সামনে মা ঠাকুরমারা তাদের প্রিয় ধারাবাহিক গুলি দেখতে বসে যান, সারাদিনের ক্লান্তি দূর করার মোক্ষম ওষুধ হলো এই সিরিয়াল। স্টার জলসা এবং জি বাংলার বিভিন্ন ধারাবাহিক দর্শকের অত্যন্ত পছন্দের। আর এই পছন্দের ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার আলতা ফড়িং। সম্প্রতি কয়েকমাস হলো এই ধারাবাহিক শুরু হয়েছে। শুরুর সময় থেকেই এই ধারাবাহিক TRP তালিকায় বেশ ভালো স্থানে রয়েছে। সুশান্ত দাস এর একবারে নতুন ভিন্ন স্বাদের গল্প দিয়ে শুরু এই ধারাবাহিক দর্শকদের নজর কেড়েছে।

ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র আলতা ফড়িং একজন জিমন্যাস্টিক। মিষ্টি এই মেয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী খেয়ালী মন্ডল। আর তার উল্টো দিকে অভ্রর চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনের ছোটপর্দার জনপ্রিয় মুখ অর্ণব ব্যানার্জি। দুজনের জুটি খুব অল্প দিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়েছে।

২০২০ সালে আসা বিশাল শক্তিশালী ঝড় আম্ফান এর উপর ভিত্তি করেই শুরু হয় এই গল্প। সেই ঝড় বৃষ্টির মধ্যেই নিজের মায়ের থেকে আলাদা হয়ে যায় ফড়িং। সেখানেই ব্যাংক বাবু অর্থাৎ অভ্রর সাথে দেখা হয় তার। এরপর অনেক কষ্টে ফড়িং নিজের মা রাধারাণী কে খুঁজে পেয়েছে। এখন নিজের মায়ের সাথেই গ্রামের বাড়িতে থাকে ফড়িং। আর সেখানেই ফড়িংয়ের বিয়ে দেওয়ার জন্য তার মা পাত্র খুঁজছে। আর এরই মধ্যে সামনে আসে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে ফড়িংয়ের থেকে দূরে থেকে তার জন্য টান অনুভব করছে অভ্র। সে ফড়িংকে না দেখে কিছুতেই থাকতে পারছে না। তার তখনই সে ছুটে যায় ফড়িংয়ের গ্রামে। আর গিয়ে ফড়িং কে নিজের সব মনের কথা জানিয়ে দেয়। আর বিয়ের সাজে মন্দিরে ফড়িংয়ের সাথে বিয়ে করে। বর্তমানে এই প্রমো ভিডিও সারা সোশ্যাল মিডিয়া চাঞ্চল্য সৃষ্টি করেছে। দর্শকেরাও অধীর আগ্রহে অপেক্ষা করে আছে এই পর্বের জন্য।

Back to top button