বাংলা সিরিয়াল

খুলে গেলো মামণির আসল মুখোশ, উর্মির সামনে এলো সমস্ত আসল সত্যি! ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে নতুন চমক

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’। একেবারে ভিন্ন ধরনের একটি পারিবারিক গল্প নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক। এটাই একমাত্র ধারাবাহিক যেটি সাংসারিক কুটকাচালি ঝগড়াঝাঁটি ইত্যাদি থেকে দূরে রয়েছে। আর ধারাবাহিকে সাধারণ মধ্যবিত্ত পরিবারের পারিবারিক গল্প দর্শককে আরও আকর্ষণীয় করে তুলেছে। উর্মি এবং সাত্যকি এর জমজমাট প্রেম দর্শকের অত্যন্ত প্রিয়।

উর্মি এবং সাত্যকির মাখোমাখো প্রেম একেবারে জমজমাট। সকলেই তাদের এই জুটির দারুণ পছন্দ করে। সোশ্যাল মিডিয়ায় অসংখ্য ফ্যানপেজে সাত্যকি এবং উর্মির। সেখান থেকে দুজনের বিভিন্ন ঘনিষ্ঠ মুহুর্ত শেয়ার করা হয়ে থাকে। আর মুহুর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে পড়ে সারা নেট পাড়ায়। নিত্যনতুন চমক এর মাধ্যমে এই ধারাবাহিক দিনে দিনে আকর্ষণীয় হয়ে উঠছে যার কারণে এই ধারাবাহিকের ভক্তরা একটা দিনও এই ধারাবাহিকের পর্ব গুলি মিস করতে চান না।

যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা প্রত্যেকে জানেন বড়লোক বাড়ির মেয়ে উর্মির সঙ্গে মধ্যবিত্ত বাড়ির ছেলে সাত্যকির বিয়ে হয়। কিন্তু মধ্যবিত্ত বাড়িতে বিয়ে হয়ে আসার পর থেকেই যৌথ পরিবারের মানে বুঝতে পেরেছেন উর্মি। আর সকলের সঙ্গে বেশ মজায় মিলে মিশে আছে সে এক কথায় চুটিয়ে সংসার করছে উর্মি এখন। আর সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে কেন উর্মি তার জন্মদিনের দিন আতঙ্কে থাকে সবসময় একটা ভয় ভয় থাকতে দেখা যায় তাকে। যখনই তার জন্মদিন নিয়ে কোনও কথা ওঠে তখনই সে পাগলের মতো ব্যবহার করে। আসলে জন্মদিন প্রতিটা মানুষের কাছে বিশেষ দিন হলেও উর্মির কাছে এটি আতঙ্কের। কারণ উর্মি নিজের জন্মদিনের দিনে তার বাবাকে হারিয়ে ফেলেছিল। আর তারপর থেকেই উর্মি নিজের জন্মদিনের দিন আর পালন করে না।

অন্যদিকে উর্মির দাদু নিজের সম্পূর্ণ সম্পত্তির উত্তরাধিকারী হিসেবে উর্মি এবং সাত্যকি কে বেছে নিয়েছে। আর এই কথাই একেবারেই মেনে নিতে পারছে না উর্মির মামনি এবং কাকা। আর তাই উর্মি এবং সাত্যকি এর নানা রকম ক্ষতি করতে উঠে পড়ে লেগেছে মামনি এবং উর্মির কাকা। আর এর মধ্যে সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে সাত্যকি বলছে ‘আপনাদের খেলা শেষ, আমি সবটা জেনে গিয়েছি’। এরপরেই উর্মির দাদু বলে তোমারা এমন করতে পারলে! তখন মামনি বলে উর্মি তোমাদের কথা বিশ্বাস করবে না। ঠিক তখনই উর্মি এসে দাঁড়ায়। আর এই প্রমো ভিডিও দেখে দারুণ উত্তেজিত হয়ে পরেছে ভক্তরা প্রত্যেকেই অপেক্ষা করে আছে কবে এই ধারাবাহিকের পর্ব সামনে আসবে।

Back to top button