বাংলা সিরিয়াল

রিয়েল লাইফেও মিষ্টি বানাতে পটু অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, রিলের মিঠাই রিয়েলে কেমন মিষ্টি বানায়? জানালেন নিজেই, দেখে নিন এই ছবি

বর্তমানে জি বাংলার সবথেকে জনপ্রিয় এবং দর্শকদের পছন্দের ধারাবাহিক হলো মিঠাই। প্রতিদিন সোম থেকে রবি রাত ৮ টা বাজলেই প্রত্যেকেই টিভির সামনে বসে পড়েন এই ধারাবাহিক দেখার জন্য। ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা দর্শকদের অত্যন্ত পছন্দের একজন মানুষ। ধারাবাহিকে মিঠাই একজন অত্যন্ত ছটফটে, প্রাণখোলা, হাসি খুশি মেয়ে। এক হাতে যেমন মিষ্টির দোকানের বিজনেস সামলাচ্ছে আবার অন্য হাতে নিজের সংসারের সমস্ত দায়িত্ব পালন করছে।

সম্প্রতি কিছুদিন আগেই ধারাবাহিকে দেখানো হয়েছে একটি হেলদি হেঁসেল কম্পেটিশন এ অংশগ্রহণ করেছিল মিঠাই। যেখানে তোর্সা র মুখে ঝামা ঘষে দিয়ে বিজয়ী হয়েছে মিঠাই। আর শেষ পর্বে মিঠাই বানিয়েছিল একদম ভিন্ন ধরনের মিষ্টি। যার নাম হয়তো আগে কেউ আমরা কখনো শুনিনি, মিষ্টির নাম উচ্ছে বাবু সন্দেশ। একেবারে উচ্ছের মত দেখতে তৈরি এই সন্দেশ বর্তমানে ইউটিউব থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় সব জায়গাতেই ভাইরাল। কিন্তু প্রশ্ন হচ্ছে এই যে মিঠাই এত সুন্দর সুন্দর মিষ্টি বানায় ধারাবাহিকে রিয়েল লাইফেও কি অভিনেত্রী মিষ্টি বানাতে পারে?

একদিন সৌমিতৃষা নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে নিজের বানানো একটি মিষ্টির ছবি আপলোড করেছিলেন এবং ক্যাপশনে লিখেছেন ‘শর্ট এর জন্য বানানো নিজের হাতে মিষ্টি, চেষ্টা করেছি বানানোর ওই আর কি!’ সত্যিই মিষ্টি বানানো সবার পক্ষে সহজ নয়। সন্দেশ পাক দেওয়া জিলিপির প্যাচ সমস্ত কিছুর মধ্যেই রয়েছে শিল্প। আর যারা ময়রা তাদের এই শিল্পসত্তা কে সম্মান জানাই আমরা প্রত্যেকে।

রিল লাইফ এর মত রিয়েল লাইফে ও সৌমিতৃষা কে দর্শকেরা প্রচুর ভালোবাসা দিয়েছে। রয়েছে মিঠাই এবং সিদ্ধার্থের নামে অসংখ্য ফ্যান পেজ। যেখান থেকে প্রতিদিনই হাজার হাজার মানুষের ভালোবাসা পাচ্ছে। সোশ্যাল মিডিয়াতে সৌমিতৃষা মুহূর্তের মধ্যেই তার ছবি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button